পাকিস্তানি ক্রিকেটার শহিদ আফ্রিদির সন্তানের মা হতে চলছেন দাবী করা বলিউডের অভিনেত্রী আরশি খান ভয়ঙ্কর দুর্ঘটনার শিকার

সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন বলিউডের আলোচিত অভিনেত্রী আরশি খান। দুর্ঘটনার পর দ্রুত তাকে দিল্লির একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, আরশিকে বহনকারী গাড়িটি দিল্লির মালবিয়া নগরের শিবালিক রোডে দুর্ঘটনার কবলে পড়ে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে এর চেয়ে বিস্তারিত তথ্য এখনো জানা যায়নি। এছাড়া আরশির পরিবারের সঙ্গে যোগাযোগ করে সংবাদমাধ্যমটি। তার পরিবারও খবরটি নিশ্চিত করেছেন।

‘বিগ বস’ রিয়েলিটি শোয়ে অংশ নিয়ে আলোচনায় আসেন আরশি খান। তবে ২০১৬ সালে এ অভিনেত্রী দাবি করেছিলেন, পাকিস্তানি ক্রিকেটার শহিদ আফ্রিদির সন্তানের মা হতে চলছেন তিনি। এরপর বিষয়টি নিয়ে হইচই পড়ে গিয়েছিল। যদিও আলোচনায় থাকার জন্য এমন কাণ্ড ঘটিয়েছিলেন এই অভিনেত্রী।

সম্প্রতি আরশির নতুন প্রজেক্ট ‘রাত কী রানি বেগমজান’ মুক্তি পেয়েছে। খুব শিগগির একটি পাঞ্জাবি মিউজিক ভিডিওতে দেখা যাবে তাকে। এছাড়াও একটি বলিউড সিনেমায় কাজ করছেন এই অভিনেত্রী।

এদিকে গেলো বছরের অক্টোবরে এক আফগান ক্রিকেটারের সঙ্গে বাগদান হয়েছিল আরশি খানের। পারিবারিক আয়োজনেই বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু তালেবানরা আফগানিস্তান দখল করার পর সেই সম্পর্ক ভেঙে যেতে পারে বলে জানিয়েছিলেন তিনি। যদিও ওই ক্রিকেটারের নাম প্রকাশ করেননি আরশি।

জানা যায়, জন্মসূত্রে আফগানি পাঠান এই অভিনেত্রী। পাত্র তার বাবারই বন্ধুর ছেলে। ছোটবেলা থেকেই একে অন্যকে চিনতেন তারা।

প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ট্রলের মুখে পড়েন আরশি খান। তবে আফগানি হওয়ার জন্য নয়, কিছু লোকের ধারণা আরশি পাকিস্তানি। আর সে কারণেই তাকে নিয়ে এমন টানাহেচড়া।

এ প্রসঙ্গে আরশি খান বলেছিলেন, ‘আমার নাগরিকত্ব নিয়ে ট্রল হওয়ার ঘটনা নতুন নয়। ওরা ভাবে, আমি পাকিস্তানি নাগরিক। এই একই কারণে কাজের জায়গাতেও অনেক কথা সহ্য করতে হয়েছে।

আমি একটা কথা স্পষ্ট করে জানাতে চাই যে, আমি ভারতীয়। আমার কাছে ভারত সরকারের অনুমোদিত পরিচয়পত্র রয়েছে।’

তিনি আরও বলেন, ‘আমি একজন আফগানি পাঠান এবং আমার পরিবার ইউসুফ জাহির পাঠান গোষ্ঠীর অন্তর্গত।

আমার দাদু আফগানিস্তান থেকে ভারতে চলে এসেছিলেন এবং উনি ভোপালের জেলার ছিলেন। আমার পরিবার যখন এদেশে চলে এসেছিল, তখন আমার বয়স ছিল মাত্র ৪। আমার শিকড় আফগানিস্তানে, তবে আমি ভারতীয় নাগরিক।’

প্রসঙ্গত, নানা সময় বিতর্কের জন্ম দিয়েছেন আরশি খান। খোলামেলা ছবি ও ভিডিও দিয়েও আলোচনায় থাকতে পছন্দ করেন এই অভিনেত্রী।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *