প’র্ন চক্রের জাল টলিউডেও! মুম্বই থেকে পর্ন মুভির প্রস্তাব পেয়েছিলেন অভিনেত্রী মিশমি দাস

অভিনয় জগতে অশ্লীলতা এই প্রথম নয়। তবে সম্প্রতি শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে নীল ছবি কান্ডের অভিযোগ তোলা হয়। তা যথেষ্ট তোলপাড় তোলে মিডিয়া জগতে।

বিভিন্ন অভিনেতা-অভিনেত্রী, মডেলরা এই বিষয়ে মুখ খুলছেন। এবার এর বিরুদ্ধে মুখ খুললেন টলিউডের ধারাবাহিক জগতের পরিচিত মুখ মিশমি দাস। তার কাছেও এমন একটি প্রস্তাব এসেছিল বলে স্বীকার করছেন অভিনেত্রী।

অভিনেত্রী মিশমী দাস তার ক্যারিয়ার শুরু করেন মডেলিং দিয়ে। সেই সময় মডেলিংয়ের বিভিন্ন কাজের জন্য তাকে মুম্বাইতে থাকতে হতো। এমনই একদিন হঠাৎ রাত্রিবেলা তার কাছে একটি ফোন আসে যে তাকে ব্লু ফিল্মে অভিনয় করতে হবে।

তার জন্য তাকে দ্বিগুণ পারিশ্রমিক দেওয়া হবে বলে লোভ দেখানোর চেষ্টা করা হয়েছিল। কিন্তু অভিনেত্রী সেই প্রপোজাল ফিরিয়ে দেন এবং সাথে সাথে সেই নম্বরটি কে ব্লক করে দেন।

বিখ্যাত চ্যানেল জি বাংলার রাজযোটক সিরিয়াল দিয়ে প্রথম অভিনয় জগতে পদার্পণ করেন মিশমি। ২০১৪ শুরু হয় তার অভিনয় জগতের যাত্রাপথ। তারপর থেকে অভিনেত্রীকে আর ঘুরে তাকাতে হয়নি। মডেলিং দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করলেও বিভিন্ন গুরুত্বপূর্ণ ধারাবাহিকের লিডিং লেডি হিসেবে অভিনয় করেছেন অভিনেত্রী।

আবার অভিনেত্রী মিশমি টলিউড সম্পর্কেও কিছু কথা জানিয়েছেন। তিনি বলেছিলেন, টলিউডে ফিরে আসার পর এমন নোংরা প্রস্তাব তাকে কখনো দেওয়া হয়নি। তবে এই অভিনেত্রী কিন্তু এখন বসে নেই।

তার অভিনয় দক্ষতার মাধ্যমে তিনি তাঁর ক্যারিয়ার জগতে আরো উঁচুতে উঠছেন। বর্তমানে তিনি ‘আমাদের এই পথ যদি না শেষ হয়” নামের একটি ধারাবাহিকে অভিনয় করছেন। তার চরিত্রের নাম রিনি। এই ধারাবাহিকটি সম্প্রচারিত হচ্ছে বিখ্যাত টেলিভিশন চ্যানেল জি বাংলায়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *