পর্দার বাইরে বাস্তবেও জমে উঠেছে রাজা-মাম্পির জুটির প্রেম । ভাইরাল প্রেমিকাকে নিবেদন করে গাওয়া গান ।

টেলিভিশন এর পর্দায় এমন কিছু কিছু সিরিয়াল আছে যা দেখার জন্য মানুষের অকুলতার শেষ নেই। সন্ধ্যে হলেই টিভির পর্দায় পছন্দের সিরিয়াল দেখতে বসে পড়েন মা-ঠাকুমারা। আর সেই সিরিয়ালের গল্পের মোড় কোনদিকে এগোবে সেই নিয়েও তাঁদের প্রচুর ভাবনা। আর তারমধ্যে একটি জনপ্রিয় সিরিয়াল হল ‘দেশের মাটি’।

বেশ রমরমিয়েই চলছে এই সিরিয়াল। টানটান উত্তেজনা নিয়ে এগিয়ে চলছে সিরিয়ালের গল্প। একটি যৌথ পরিবারের গল্পের পাশপাশি পর্দায় নোয়া-কিয়ানের প্রেমের সম্পর্ক মন জয় করেছে সবার।

তবে, তার পাশপাশি আরও একটি জুটি যারা না থাকলে দর্শকরা ব্যাকুল হয়ে ওঠে তাঁরা হল রাজা-মাম্পি জুটি। বলা ভালো নোয়া-কিয়ানের পাশপাশি ঠিক একই ভাবে জনপ্রিয়তা পেয়েছে রাজা-মাম্পির জুটি।

ধারাবাহিকের স্ক্রিপ্ট অনুযায়ী প্রথমদিকে রাজা ও মাম্পির মধ্যে আধায়-কাঁচকলায় সম্পর্ক থাকলেও নোয়া-কিয়ানের বৌভাতের দিন থেকে আবার নতুন করে তাঁদের মধ্যে প্রেমের সূত্রপাত হয়। পুরোনো সকল রাগ,অভিমান ভুলে কাছাকাছি আসতে শুরু করে রাজা-মাম্পি। আর সেই দেখে দর্শকদের আনন্দের সীমা থাকে না।

তবে, গল্পের মোড়ক যেদিকেই ঘুরুক না কেন দর্শকরা মনে করেন সিরিয়ালের বাইরের রাজা-মাম্পি ওরফে রাহুল-রুকমা র মধ্যে একটি প্রেমের সম্পর্ক রয়েছে। দর্শকরা তাঁদের এই জুটিকে এতটাই ভালোবেসেছে যে তাঁরা নানান রকম আবদার করে থাকেন এই জুটির কাছে। আর দর্শকদের এই আবদার মেটাতেই সম্প্রতি একসঙ্গে লাইভে আসেন রাহুল ও রুকমা।

সম্প্রতি কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন অভিনেতা। তিনি শারীরিক দিক দিয়ে এখনও যে খুবই দুর্বল আছে তা তাকে দেখেই বোঝা যাচ্ছিল। কিন্তু অসুস্থতা সত্ত্বেও দর্শকদের কথা রাখতে রুকমা ওরফে মাম্পির জন্য ‘ আহা মরি মরি চলিতে চলিতে বাজায় কাঁকন পরনে নীলাম্বরী’ গানটি গেয়েছেন রাহুল। তবে, রুকমাও দর্শকদের জন্য ‘রিমঝিম গিরে সাওয়ান’ গানটি গান।

এরপরই দর্শকদের মধ্যে একজন জানতে চান যে, মাম্পিকে শাড়ি পড়লে কেমন লাগে? সেটা পুরোপুরি রাজার চোখ দিয়ে বলতে হবে তাঁকে। পাশপাশি কালো পাঞ্জাবিতে রাজা কে যে দারুন মানিয়েছিল সেটাও দর্শকরা জানান মাম্পিকে।

আর তারপর রাহুল ওরফে রাজা বলে ওঠেন যে, ‘পাঞ্জাবিটা আবার ছিঁড়বি? আসলে পাঞ্জাবি ও চেয়ার এর একটা দৃশ্য ছিল যেটা এক শট নিয়েই করেন রুকমা। আর রাহুল মজা করে সেটাই বলেন।

তবে, এসব প্রশ্ন বাদেও নেটিজেনরা তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক আছে কিনা সে ব্যাপারেও প্রশ্ন করেন। তবে, এই ব্যাপারটি রুকমা এড়িয়ে গেলেও রাহুল বলেন যে ‘খুব ভালোবাসি রুকমাকে’। সম্প্রতি তাঁদের বলা এইসব কথাই প্রকাশ্যে এসেছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *