পরীক্ষার খাতায় পিতা ও মাতার নামের ঘরে সানি দেওল-প্রিয়াঙ্কা চোপড়ার নাম। ভাইরাল শিক্ষার্থী

পরীক্ষার খাতায় যদি পিতা ও মাতার নামে লিখতে দেওয়া হয় এবং সেটা যদি হয় সম্পূর্ণ অবাস্তব তবে কেমন হবে। হ্যাঁ ঠিক এমনই পরীক্ষার খাতায় বাবার নামে সানি দেওল (Sunny Deol) ও মার নাম লিখলো প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)।

বিহারের এক ছাত্র শিবশঙ্কর কুমার নামের এক যুবক পরীক্ষার খাতায় মাতা পিতার জায়গায় এমনই সানি দেওল ও প্রিয়াঙ্কা চোপড়ার নামে লিখলেন। মনে করা হচ্ছে যে মজা করেই সে এটা লিখেছে।

শুধু এটা নয় একাধিক প্রশ্নের উত্তর ও সে লিখেছে মজা করে। তবে নেটিজেনরা প্ৰশ্ন তুলেছে যে এই পরীক্ষার খাতার ফটো কি করে নেট মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

কেউ কেউ মনে করছেন এটি সম্পূর্ণ ভুঁয়ো একটি ফটো। পরে কেউ একটি খাতা নিয়ে এরম লিখে ছেড়ে দিয়েছে। বিহার শিক্ষা বোর্ড এর দিকেও আঙুল তুলেছে সকলে।

পরীক্ষার খাতায় যে শুধু মা -বাবার নামে ভুল লিখেছে সেটা নয়। অনেক প্রশ্নের উত্তর মন গড়া লিখেছে সে। একটি প্রশ্নের উত্তরে সে লিখেছে -‘কিছুই জানিনা। এই ব্যাপারে শিক্ষক কিছুই পড়াননি’।

তবে প্রশ্নের উত্তর দেখে মনে হচ্ছে সত্যি সে পরীক্ষাটি নিছক মজা হিসাবেই নিয়েছেন। তবে পরীক্ষাতে এরূপ মজা না করেই ভালো। জিনিষটি ভাইরাল হলেও সবাই ভালো হিসাবে নেয়নি। নেতিজেনদের মত বিহার শিক্ষা বোর্ডের আরও সতর্ক হওয়া উচিত।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *