পরনে নেই প্যান্ট, শুধু মাত্র অন্তর্বাসে ভাইরাল ঋতাভরী

ঋতাভরী চক্রবর্তী, নামটা শুনলেই যেকোনও পুরুষের হৃদয়ে ঝড় উঠতে বাধ্য। কেরিয়ারের শুরু টেলিভিশন ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’র মাধ্যমে।

ওই একটা ধারাবাহিকই তাঁর জীবনের মোড় ঘুরিয়ে দেয়। অভিনয় দক্ষতা ছিলই। তার দোসর হয় অসাধারন সুন্দর ফিগার। আর পেছন ফিরে তাকাতে হয়নি তাঁকে।

তবে ধারাবাহিকে আর কাজ না করলেও পাড়ি দিয়েছেন বলিউডে। অভিনয় করেছেন একটি শর্ট ফিল্মে। পাশাপাশি বিজ্ঞাপনে মুখ দেখানো তো রয়েছেই।

সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয় থাকেন ঋতাভরী। মাঝে মাঝেই নানা ফটোশুটের ছবি শেয়ার করেন অনুরাগীদের জন্য। ফের নতুন করে নিজের ইনস্টাগ্রামে দেওয়া পুরনো ছবি ভাইরাল হলো ঋতাভরীর।

খোপা করা চুল, ভিজা শরীর, সবুজ রঙের অন্তর্বাসে ক্যামেরার সামনে সুমিং পুলে পোজ দিয়েছেন অভিনেত্রী। পরেন নেই প্যান্ট, কাপড়ে পেঁচিয়ে রেখেছে উরু।

আলো ছায়ার খেলায় অসাধারন সুন্দর দেখাচ্ছে ছবিটা। সঙ্গে ঋতাভরীর আবেদনময় চাহনি। এতেই কাত নেটদুনিয়া। নতুন করে ভাইরাল হলো এই ছবি গুলো।

এর আগেও কখনও ওয়েস্টার্ন পোশাক, কখনও টুপিস আবার কখনও ভ্যাকেশনের ছবি শেয়ার করেছেন ঋতাভরী। সেসব ছবিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

প্রসঙ্গত, এই মুহূর্তে ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন ঋতাভরী। ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছে উইন্ডোজ সংস্থা।

ছবিতে একজন মহিলা পুরোহিতের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ঋতাভরীকে। এর আগে বলিউডে কালকি কোয়েচলিনের সঙ্গে একটি শর্ট ফিল্মে কাজ করেছেন তিনি। আয়ুষ্মান খুরানার সঙ্গে মিউজিক ভিডিওতেও দেখা গিয়েছে তাঁকে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *