পরনের প্যান্ট খুলে লাল অন্ত’র্বাস দেখালেন দিশা পাটানি

বলিউডের একই মুহূর্তের অন্যতম জনপ্ৰিয় অভিনেত্রী দিশা পাটানি। অভিনয়ের পাশাপাশি দিশা জনপ্ৰিয় তার অসাধারণ ফিটনেসের জন্য। খুবই ফিটনেস সচেতন দিশা।

একটি বিজ্ঞাপনের মাধ্যমে গ্ল্যামার দুনিয়ায় আত্মপ্রকাশ করেন দিশা। ২০১৬ সালে এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি ছবিতে ধোনির গার্লফ্রেন্ডের চরিত্রে অভিনয় করে প্রবল জনপ্ৰিয়তা অর্জন করেন তিনি।

তবে অভিনয়ের থেকে দিশা বেশি চর্চায় থাকেন তার ফিটনেস এবং শরীরী প্রদর্শনের জন্য। বোল্ড ছবির জন্য সবসময়ই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন দিশা।

প্রেমিক টাইগার শ্রফের সাথে বেশিরভাগ সময়ই জিমে কাটান অভিনেত্রী। নিয়মিত শরীরচর্চা, কঠোর ডায়েট মেনেই এই অসাধারণ ফিগার তৈরি করেছেন দিশা। ইনস্টাগ্রামে খুবই সক্রিয় তিনি। ইনস্টাগ্রামে দিশার প্রায় ৪৪ মিলিয়ন ফলোয়ার রয়েছে।

ভক্তদের জন্য ইনস্টাগ্রামে প্রায়ই ছবি, ভিডিও শেয়ার করেন তিনি। একটি জনপ্ৰিয় অন্তর্বাস কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর দিশা। প্রায়ই তিনি এই কোম্পানির অন্তর্বাস পরে ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে।

সেরকমই একটি ছবি সম্প্রতি পোস্ট করেছেন, যাতে প্যান্টের চেইন খুলে লাল অন্তর্বাস দেখাচ্ছেন দিশা। সাথে পরেছেন একটি কালো স্পোর্টস ব্রা। দিশার এই ছবি সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে ভাইরাল।

প্রসঙ্গত, এর আগেও একাধিকবার একই কোম্পানির অন্তর্বাস পরে ছবি, ভিডিও পোস্ট করেছেন দিশা। প্রতিবারই তার সেই ছবি গুলি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। চলতি বছরের শুরুতে ছুটি কাটাতে টাইগার শ্রফের সাথে মালদ্বীপ গিয়েছিলেন দিশা।


সেখানে সমুদ্র সৈকতে বিকিনি পরে একাধিক ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন দিশা। দিশার মালদ্বীপের এই লুক রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *