পরণে নেই প্যান্ট, ভিডিওতেই বের হয়ে আসছে গোপনা;ঙ্গ, ভাইরাল তরুণীর নাচ

স্বাস্থ্যই সম্পদ একথা আমরা সকলে জানি ম এবং সেই সম্পর্কে সঠিক মাত্রায় বজায় রাখা আমাদের নৈতিক কর্তব্য মধ্যে পড়ে ।

শুধুমাত্র যে নিয়মিত রুটিন মাফিক খাবার খেলে স্বাস্থ্য ঠিক রাখা যায় তেমন কিন্তু নয় । তার পাশাপাশি যোগ ব্যায়াম করতে হয় প্রতিনিয়ত এবং যে জিনিসটি আমরা আলোকপাত করি না সেটি হলো নাচ ।

এই নাচের মাধ্যমে কিন্তু শরীরকে সুস্থ স্বাভাবিক এবং সতেজ রাখা সম্ভব । তাইতো বর্তমান প্রজন্মের অধিকাংশ ছেলেমেয়েরা যুক্ত হচ্ছে নাচের সাথে।

এই প্রজন্মের সমস্ত ছেলে মেয়েদের প্রতিভা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে । ছ-ড়িয়ে প-ড়ছে পৃথিবীর আ-নাচে-কা-নাচে ।

এবং তাদের এই প্রতিভা দেখে রীতিমতো তারা হয়ে উঠছে জনপ্রিয় । এই নাচের বিভিন্ন ধরন রয়েছে । অনেকে আনন্দ পাওয়ার জন্য নাচ করে অনেকে আবার প্রশিক্ষণপ্রাপ্ত হয়ে নাচ করে ।

দুই প্রকার নাচে কিন্তু বর্তমান যুগে সোশ্যাল মিডিয়াতে ব্যা-পক পরিমাণে ভাইরাল এ কথা অ-স্বী-কার করার কোনো উপায় নেই ।

সম্প্রতি সেরকমই একটি ঘটনা সামনে উঠে এলো। কিন্তু কখনো কখনো কেউ কেউ এমন ধরনের পোশাক পড়ে নাচ করে যার ফলে মুহূর্তের মধ্যে জনপ্রিয়তার নিরিখে পৌঁছে যায় সেই যুবক বা যুবতী ।

ঠিক সে রকম একটি ঘটনা ঘটেছে সম্প্রতি । স্ব-ল্প-পো-শাকে ঘরের মধ্যেই নেচে রীতিমতো ঘু-ম উ-ড়ি-য়েছে তরুণ প্রজন্মের এক যুবতী।

ভিডিওতে দেখা যাচ্ছে সোনালী রঙের লং চুরিদার পড়ে রয়েছে ওই যুবতী । এবং তার দুই-পা-শ কা-টা । নাচের মাধ্যমে মাঝেমধ্যে দেখা যাচ্ছে তার প-শ্চাত্প-দ ।

বো-ল্ড অব-তার-রূপে তিনি নিজেকে তুলে ধরেছেন এই নাচের মাধ্যমে । এবং এই নাচ মূলত তিনি ঘরের চার দেওয়ালের মধ্যে ক্যামেরা-ব-ন্দি ক-রে-ছেন ।

পরবর্তীকালে সোশ্যাল মিডিয়াতে তিনি শেয়ার করেছেন । কিন্তু শেয়ার হওয়া মাত্রই ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে সে ভিডিওটি ।

ছ-ড়িয়ে প-ড়েছে সর্বত্র । এর পাশাপাশি দিনে-দুপুরে ত-রুণ প্র-জন্মের ঘু-ম উড়ে-ছে এমনটা বলার অপেক্ষা রাখে না।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *