পরণে নেই প্যান্ট, পোশাক সরিয়ে দেখালেন ব;ক্ষ ভাজ, ভাইরলা জয়া আহসান

বাংলাদেশের মাটিতে একের পর এক হিট সিনেমা অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী ভারতের মাটিতে এসেও বাজিমাত করেছেন। তিনি আর কেউ নন তিনি হলেন জয়া আহসান।

দুই বাংলার জনপ্রিয়ের শীর্ষে স্থান দখল করেছেন অভিনেত্রীর তালিকায় রয়েছে জয়া আহসান। বয়স প্রায় ৫০ ছুঁই ছুঁই কিন্তু নিজের রুপে ঘায়েল করেছেন পুরো টেলি ইন্ডাস্ট্রি।

এই অভিনেত্রীকে যে প্রথম দেখবে কেউ বলতে পারবেননা এনার বয়স ৪৮। এই বয়সে এসে এখনও রূপের জাঁদুতে টেক্কা দিতে পারেন বহু অভিনেত্রীদের।

জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী প্রথমে ব্যাচেলর সিনেমা দিয়ে সিনেমাজগৎে নিজের কেরিয়ার শুরু করেছিলেন। এবং গেরিলা চলচ্চিত্রের জন্যই তিনি জাতীয় পুরস্কারও পান।

তারপর টলিউড পরিচালক অরিন্দম শীলের হাত ধরে ‘আবর্ত’ সিনেমা দিয়ে এপার বাংলায় পাকাপাকি জায়গা করেন জয়া। তারপর একের পর এক সুপারহিট পরিচালক সৃজিত মুখার্জি, কৌশিক গাঙ্গুলির মতো জনপ্রিয় পরিচালকের পরিচালনাতেও নাগাতার কাজ করে চলেছেন।

২০১৯ সালে শিবপ্রসাদ এবং নন্দিতার ‘কন্ঠ’ সিনেমায় নিজের অসাধারণ অভিনয়ের মাধ্যমে দুই দেশের গর্ব হয়ে উঠেছেন জয়া।

এই সিনেমা প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন,”আমি এই ছবির মাধ্যমে লড়াই করতে শিখেছি। জীবনকে আবার নতুন করে দেখতে শিখেছি। সবসময় ভালো চরিত্রে অভিনয়ের সুযোগ হয় না।

এই ছবিতে অভিনয় করে আমি আত্মতৃপ্তি পেয়েছি। আমার কাছে এটি অনবদ্য একটি সিনেমা।” শেষ অতুন ঘোষের ‘রবিবার’ সিনেমাতে অভিনয় করেছেন।

তবে শুধু রূপই নয়, ফিটনেস নিয়ে যথেষ্ঠ সচেতন জয়া। মডেলিং থেকে অভিনেত্রী, ফিটনেশ সবেতেই বাজিমাত জয়া আহসান। নিজের রুপচর্চা আর ফিটনেস নিয়ে বহুবার শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী।

নিজের সোশ্যাল সাইটেও বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী। মাঝে মাঝে নিজের নাচের মাধ্যমেও অনেক পুরুষ মন ঘায়েল করেছেন। লকডাউনের পর থেকে নিজের নানা ফটো শ্যুটের ছবি সবসময় শেয়ার করে থাকেন অভিনেত্রী।

অভিনেত্রী এই বয়সে শাড়ির পাশাপাশি যে কোনো আউটফিটে নিজেকে খুব সুন্দর করে সাজান অভিনেত্রী। সবেতেই সাবলীল তিনি। এবার অভিনেত্রী আরো নতুন হট এবং বোল্ড ফটোশুট করলেন।

সাদা ক্রপ ওয়ানপিস আর খোলা চুল সাথে রিং কানের দুল আর নিউড মেক আপ ব্যাস সাজ কমপ্লিট। আর এতেই কবুকাত নেটিজেন।

সাথে ক্লিভেজ উন্মুক্ত আর উরু ও উন্মুক্ত। এই হট ফটোশুটে বহু কম বয়সী নায়িকাদের তিনি পিছনে ফেলে দিতে পারেন। মুহূর্তে এই নতুন ফটোশুট ভাইরাল।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *