পবনদীপ ও অরুনিতা কাঞ্জিলাল আবারও ভাইরাল যে ভিডিও – এর কারণে , দেখুন সেই রোমাঞ্চের মুহূর্ত

দীর্ঘ দশ মাস চলার পর গত 15ই আগস্ট 12 ঘণ্টার গ্র্যান্ড ফিনালেতে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর মধ্যরাতে ঘোষণা হয়েছে ইন্ডিয়ান আইডল সিজন 12 বিজয়ীর নাম।

ছয় জন প্রতিযোগীর মধ্যে সেরা সেরার শিরোপা পেয়েছে উত্তরাখণ্ডের ছেলে পবনদীপ রাজন। এবং ফার্স্ট রানারআপ হয়েছেন বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল। ছ জন প্রতিযোগীর মধ্যে প্রত্যেকেই পেয়েছেন পুরস্কার। মোহাম্মদ দানিশ, সায়লি কাম্বলে, নিহল তাওরো এবং শানমুখপ্রিয়া প্রত্যেক ফাইনাললিস্টই নিজেদের অসাধারণ প্রতিভা দ্বারা জয় করেছে সকলের মন।

ইন্ডিয়ান আইডল শেষ হওয়ার পরেই এই ছয় জন পৌঁছে গেছিলো ‘সোনি টিভির’ আরেকটি জনপ্রিয় রিয়েলিটি শো ‘সুপার ড্যান্সার চ্যাপ্টার ৪’ -এর মঞ্চে। সুপার ডান্সারের মঞ্চে ইন্ডিয়ান আইডল সিজন ১২ এই ছয় প্রতিযোগীই ছিল সেদিনের বিশেষ অতিথি। সেখানে অরুনিতা এবং পবনদীপ ডুয়েট পারফরম্যান্স করে মুগ্ধ করে দেন সকলকে।

ইন্ডিয়ান আইডলের মঞ্চে বরাবরই পবনদীপ এবং অরুনিতা ছিল বিশেষ আকর্ষণ। বহুবার পবনদীপ এবং অরুণিতার প্রেমের কাহিনী তুলে ধরা হয়েছে ইন্ডিয়ান আইডলের মঞ্চে। যদিও অনেকেই দাবি করেছেন এই পুরো নাটকটাই করা হয়েছে শোয়ের টিআরপি বাড়ানোর জন্য। পাশাপাশি অরুনিতা এবং পবনদীপও জানিয়েছেন তারা একে অপরের খুব ভালো বন্ধু।

পরবর্তীকালে এই বন্ধুত্বকে এগিয়ে নিয়ে যেতে চায় তারা। তবে এই দুজনের কেমিস্ট্রি দেখে অনেকেই অবশ্য কেবল বন্ধুত্ব বলে তাদের সম্পর্ককে মানতে নারাজ। জানা গিয়েছে মুম্বাইয়ের একই আবাসনে ফ্ল্যাট কিনেছেন দুজনে। খুব শীঘ্রই একে অপরের প্রতিবেশী হতে চলেছেন তারা।

এখন সোশ্যাল মিডিয়া মারফতে অরুনিতা এবং পবনদীপের রসায়ন মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ফুটে ওঠে। কিছুদিন আগেই পবনদীপ নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছিলেন।

যেখানে তাদের দুজনের রসায়ন আরো একবার দেখতে পেয়েছিল ভক্তরা। ভিডিওটি মুহূর্তের মধ্যেই হয়েছিল ভাইরাল। আর আবারো দুজনে মিলে একটি রিল ভিডিও বানালেন। ‘Gazab Ka hain din puchho zara’ গানটিতে দুজনে মিলে রোমান্টিক মুডে একটি নাচ করলেন। তাদের ব্যাকগ্রাউন্ডে একটি রিসোর্ট এর দৃশ্য। ভিডিওটিতে অরুণিতার পরনে ছিল কালো জামা-প্যান্ট এবং পবনদীপের পরনে ছিল ক্যাসুয়াল জামা-প্যান্ট। পবনদীপ নিজের ইনস্টাগ্রাম থেকে ভিডিওটি পোস্ট করেছেন। যা মুহুর্তে লাইক কমেন্টে ভরে গিয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *