নেটের পোশাকের নিচে স্পষ্ট অন্তর্বাস, ভাইরাল মিঠুন চক্রবর্তী পুত্রবধূ মাদালসা

টলিউডের (Tollywood) ডিস্কোড্যান্সার তথা বাঙালি অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। অবশ্য বাঙালির ফাটাকেষ্টই হোক আর প্রথম ডিস্কো ড্যান্সার!

অভিনেতা মিঠুন বাঙালির হৃদয়ে ছিলেন আছেন থাকবেন। মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তীর স্ত্রী তথা মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ হলেন অভিনেত্রী মাদালসা শর্মা (Madalsa Sharma)।

ছেলে মহাক্ষয় অভিনয়ে নামতে চেয়েছিলেন কিন্তু ব্যর্থ হয়েছিলেন। তবে ছেলে না পারলেও হিন্দি সিরিয়ালের জগতে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন অভিনেত্রী মাদালসা শর্মা।

অভিনেত্রী মাদালসা কিন্তু সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। শশুরমশাই অর্থাৎ মিঠুন চক্রবর্তীর সাথে বেশ ভাব, প্রায়শই সোশ্যাল মিডিয়াতে পুত্রবধূ মাদালসার সাথে দেখা যায় মিঠুন চক্রবর্তীকে।

প্রতিনিয়ত নিজের ও নিজের কাজের ছবি থেকে শুরু করে ভিডিও শেয়ার করেন অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়াতে।

অভিনেত্রীর সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা বেশ ভালো। সাড়ে ৩ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে মাদালসার সোশ্যাল মিডিয়াতে। আর অনুগামীদের কিভাবে মাতিয়ে রাখতে হয় তা অভিনেত্রী বেশ ভালোই জানেন।

কখনো ট্রাডিশনাল শাড়ি পরে তো কখনো ওয়েস্টার্ন পোশাকে লাস্যময়ী অবতারে হাজির হন মাদালসা। আর তার সেই লাস্যময় রূপের ছবি শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে পরে সোশ্যাল মিডিয়াতে।

কিছুদিন আগেই মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন মাদালসা শর্মা। সেখান থেকে কিছু ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল ইনস্টাগ্রামে।

ছবিতে নেটের পোশাকে নীল সুইমিং পুলে চরম লাস্যময়ী পোজে দেখা গিয়েছে মাদালসাকে। আর তার সেই ছবি ব্যাপক ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে।

এবার সম্প্রতি মাদালসা একটি ভিডিও শেয়ার করেছেন তার সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে নাচতে নাচতেই দেশে দেশে ঘুরে বেড়াচ্ছেন।

অবশ্য দেশে দেশে বললে ভুল হয়, বলা ভালো গোটা বিশ্বে ঘুরে বেড়াচ্ছেন মাদালসা শর্মা। আসলে কিন্তু অভিনেত্রী কোথাও ঘুরতে যাননি, বাড়িতে বসে গ্রীন স্ক্রীন এর সাহায্যে ব্যাকগ্রউন্ডে দেশ বিদেশের নানান ঘুরতে যাওয়ার স্থানের ছবি আনা হয়েছে।

আর অভিনেত্রীর এই নাচতে নাচে বিশ্ব ভ্রমণের ভিডিওই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল এমডিয়াতে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *