নেটিজেনদের রোষের মুখে স্বস্তিকা দত্ত

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত। বেশ কয়েকদিন ধরেই নতুন লুকে ইন্সটাগ্রাম কাপাচ্ছেন এই লাস্যময়ী অভিনেত্রী। কখনো ডেনিম জ্যাকেটের ফাঁকে তার যৌবনের ইশারা। কখনো সাদা শর্ট ড্রেসে তিনি উচ্ছ্বল, মোহময়ী। অভিনেত্রী এর আগে এভাবে কখনো মেলে ধরেননি নিজেকে।

এত দিন ধরে শাড়িতে সুন্দরী ‘রাধিকা’-কে দেখে অভ্যস্ত সবাই। তাই আচমকা সাহসী স্বস্তিকাকে দেখে তাই কিঞ্চিৎ শঙ্কিত নেটাগরিকরা।

এর আগে এক সাক্ষাৎকারে স্বস্তিকার দাবি ছিল, আমি যে শুধুই ‘রাধিকা’ নই, সেটা বোঝানোর সময় এসেছে। এই স্বস্তিকার ছোট চুল। ছোট পোশাকেও সে স্বচ্ছন্দ, সাহসী। এভাবেই নিজের এবং দর্শকদের স্বাদ বদলাতে খুব শিগগিরই আসছি নেটমাধ্যমে।

‘ভজগোবিন্দ’ ধারাবাহিকের ‘ডালি’-র নতুন রূপে নেটাগরিকদের নিন্দার পাশাপাশি প্রশংসাও কুড়িয়েছেন মন্তব্য বিভাগে। একজন মন্তব্যে কাব্য করেছেন, অন্ধকারের লুকোচরি, আলো বলে তোমার চেহারাতে একটু পড়ি। আরেক জনের মন্তব্য, ও বাবা! কি সব দেখা যাচ্ছে, লজ্জা লাগে।

ভারতীয় বাংলা সিরিয়ালের পরিচিত মুখ স্বস্তিকা দত্ত। ২০১৫ সালে বড়পর্দায় অভিষেক হয়েছিল তার। অভিনয় করেছিলেন রাজ চক্রবর্তী পরিচালিত ‘পারব না আমি ছাড়তে তোকে’ সিনেমায়। এছাড়া ‘দূগ্গা দূগ্গা’, ‘ভজ গোবিন্দ’, ‘বিজয়িনী’, ‘কি করে বলব তোমায়’ সিরিয়ালে দেখা গেছে তাকে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *