নুসরাতের ছেলের “ঈশান” নাম কে দিয়েছে, যশ না নুসরাত? সরাসরি জানালেন যশ নিজেই

জন্মের আগে থেকেই তাকে নিয়ে চর্চার শেষ নেই। এখনো পর্যন্ত মুখও দেখা যায়নি তার, এদিকে সোশ‍্যাল মিডিয়ায় বিদ‍্যমান একাধিক ফ‍্যানপেজ।

হ‍্যাঁ, টলিউডের নতুন তারকা সন্তান ঈশানের (yishaan) কথাই বলা হচ্ছে। আপাতত নুসরত জাহানের (nusrat jahan) পুত্র হিসেবেই তার পরিচয়।

ছেলের বাবার পরিচয় এখনো প্রকাশ‍্যে আনেননি সাংসদ অভিনেত্রী। তবে তাঁর ছোট্ট উত্তর, যশ দাশগুপ্তের (yash dasgupta) সঙ্গে অভিভাবকত্ব খুব ভাল ভাবেই কাটছে তাঁর।

মা হওয়ার পর প্রথম বার ঈশানকে নিয়ে সংবাদ মাধ‍্যমে মুখ খুললেও চুপ ছিলেন যশ। অথচ গোটা অন্তঃসত্ত্বাকালীন সময়েই নুসরতের ছায়াসঙ্গী হয়েছিলেন তিনি।

তাই ঈশানের ব‍্যাপারে যশের বক্তব‍্য শোনার জন‍্য ব‍্যাকুল ছিল অনুরাগীরা। অবশেষে নীরবতা ভাঙলেন অভিনেতা।

সদ‍্য নতুন ছবি ‘চিনেবাদাম’ এর শুটিং শুরু করেছেন যশ। তাঁর বিপরীতে রয়েছেন অভিনেত্রী এনা সাহা। এদিন সংবাদ মাধ‍্যমের ক‍্যামেরার সামনে প্রথম বার ঈশানকে নিয়ে প্রশ্নের জবাব দিলেন যশ।

তিনি জানালেন, সারাক্ষণই ছোট্ট ঈশানের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। এই নামটা নুসরত ও তিনি মিলেই ঠিক করেছেন। তাই আপাতত ওই নামেই ডাকা হচ্ছে খুদেকে। অবশ‍্য তার একটা ডাকনামও রয়েছে, অংশ।

নুসরত আগেই জানিয়েছিলেন ছেলেকে আপাতত নিজের পরিচয়েই বড় করতে চান তিনি। জানা গিয়েছে, ঈশানের বার্থ সার্টিফিকেটেও শুধুমাত্র নিজের নাম দিয়েছেন অভিনেত্রী।

কিছুদিন আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেছিলেন, ঈশানের বাবা কে সেটা বাবাই জানে। তবে পাশাপাশি তাঁর এটাও বক্তব‍্য ছিল তিনি আর যশ খুব সুন্দর সময় কাটাচ্ছেন। মাতৃত্ব চুটিয়ে উপভোগ করছেন।

নুসরতকে প্রশ্ন করা হয়েছিল, কবে দেখা যাবে ঈশানকে? উত্তরে অভিনেত্রী বললেন, “সেটা ঈশানের বাবা বলতে পারবে। আপাতত বাবাই ছেলেকে সবথেকে ভাল সামলাচ্ছে। করোনার কারণে কাউকেই ছেলের কাছে ঘেঁসতে দিচ্ছেন না তিনি। শুধু পরিবারের লোকেরা। ঈশানের বাবা চাইলেই দেখতে পাবেন ঈশানকে।”

আপাতত ছেলেই নুসরতের পুরো দুনিয়া জুড়ে রয়েছে। আর তাঁর এই নতুন সফরে সঙ্গী যশ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *