নুসরতের জীবনে মিমির জায়গা আসলো নতুন ১ জন

বর্তমান পরিস্থিতিতে টলিউডের সবথেকে চর্চিত অভিনেত্রী হলেন নুসরত জাহান। নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে মাঝেমধ্যেই চলে নানান কাটাছেঁড়া।

যার জন্য হয়তো খানিকটা তিনি নিজেই দায়ী। নিখিল জৈন এখন হয়ে গিয়েছেন তাঁর প্রাক্তন। তাঁর থেকে আলাদা হওয়ার পর নুসরতের বাস্তব জীবনে ঘটেছে অনেক পরিবর্তন।

তাঁর থেকে দূরে সরে গিয়েছেন একসময় ভীষণ কাছে থাকা কিছু মানুষজন, আবার অনেকেই হয়ে উঠেছেন তাঁর বড্ড বেশি ঘনিষ্ঠ। তাঁকে নিয়ে এই সমস্ত আলোচনা সমালোচনার মাঝেও তিনি হদিস পেয়েছেন নিজের ‘ছোট বোন’-এর।

তাঁর নাম সুস্মিতা চট্টোপাধ্যায়। ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন খুব বেশি দিন হয়নি। তিনিই এখন নুসরতের সবথেকে কাছের মানুষ। তিনি নুসরত জাহানের সঙ্গে একসঙ্গে কাজ করছেন সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহর ‘জয় কালী কলকত্তাওয়ালি’তে। অভিনেত্রীকে ‘নুসরতদি’ বলে ডাকেন।

নুসরতের সঙ্গে সম্পর্ক প্রসঙ্গে সুস্মিতা জানান, “নুসরতদিকে গিয়ে প্রথমদিন যখন ‘হাই’ বলেছিলাম তখনই ও আমাকে জড়িয়ে ধরেছিল। বলেছিল, আমি ওর বোনের থেকেও ছোটো। তাই আমি ওর ছোট বোনের মতোই। তারপর থেকে বেশ ভালো বন্ধু হয়ে উঠেছি আমরা দুজনে”।

এদিন সেটে নুসরতের সঙ্গে কাজ করার অভিজ্ঞতাও শেয়ার করেছেন এই নবাগতা অভিনেত্রী। তিনি জানান, “কাজের ফাঁকে নুসরতদি ঈশানের গল্প বলতো আমাকে। ঈশানের ছবি আর ভিডিও দেখাতো। কি কি দুষ্টুমি ঈশান করে? সেই গল্পও শোনাতো।”

দু’মাস আগেই জন্ম হয়েছে ঈশানের। জন্মের এতদিন পর কালীপুজোর রাতে প্রথমবার ছেলের ছবি সামনে এনেছেন নুসরত।

পরক্ষণেই বাবা যশ দাশগুপ্ত দুই ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলে দীপাবলিতে ঈশানের ছবি দেখে আনন্দে আত্মহারা হয়ে ওঠেন যশরতের ভক্তরা। এনা সাহা প্রযোজিত পরবর্তী ছবিতে দর্শক পেতে চলেছে যশ-নুসরত জুটিকে।

তাহলে একদিকে যেমন কাজ নিয়ে বেজায় ব্যস্ততা, তেমনই অন্যদিকে ‘ইশক ১০৪ এফএম’-এ শুরু হতে চলেছে নুসরতের নতুন রেডিও শো! আর ঈশানের সব খবর আপাতত তাঁর মার পর রয়েছে তাঁর নতুন মাসির কাছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *