নিজের চেয়ে বয়সে ছোট হলেও ডেটিং-এ আপত্তি নেই রাশ্মিকা মান্দানার

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খোলা খাতা দক্ষিণের জনপ্রিয় নায়িকা রাশ্মিকা মান্দানা। আর প্রায়ই তাই জীবনের নানান খুঁটিনাটি নিজেই প্রকাশ করে দেন। এই যেমন সম্প্রতি ডেটিং বিষয়ে তাঁর ভাবনা তুলে ধরলেন রাশ্মিকা। ডেটিং প্রসঙ্গে রাশ্মিকা বলেন, ‘বয়স আমার কাছে কোনো ব্যাপার না।

আর তাই বয়সে ছোট কারুর সঙ্গে ডেটে যেতে আমার অসুবিধা নেই। আমি যেন তার সঙ্গ উপভোগ করি, আমার কাছে এটাই বড় কথা। আর সে যেন আমাকে বদলানোর চেষ্টা না করে। আমাকে যেন সে আমার মতো করেই গ্রহণ করে।’
এ আসরে স্মৃতির তরণি বেয়ে স্কুলজীবনে ডেটিংয়ের কথা মেলে ধরেছিলেন রাশ্মিকা। পাহাড়ি শহর কুর্গে কেটেছে তাঁর ছাত্রজীবন।

এ প্রসঙ্গে এই দক্ষিণি রূপসী বলেছেন, ‘কুর্গে একটা বাড়ি থেকে অন্য বাড়ির দূরত্ব অনেক বেশি। আর তাই একটা ছেলের মুখ দেখা ওখানে অনেক বড় ব্যাপার। আমি যত দিন কুর্গে ছিলাম, একটা কুর্গি ছেলের মুখ দেখতে পাইনি। তাই ডেটিংয়ের কথা কল্পনায় ভাবতাম। আমি আমার মা–বাবাকে সব সময় জিজ্ঞেস করতাম যে সব কুর্গি ছেলেরা গেল কোথায়।’

একসময় রাশ্মিকার সঙ্গে দক্ষিণি অভিনেতা রক্ষিত শেট্টির প্রেমের খবর দক্ষিণি ফিল্মি পাড়ায় কান পাতলেই শোনা যেত
একসময় রাশ্মিকার সঙ্গে দক্ষিণি অভিনেতা রক্ষিত শেট্টির প্রেমের খবর দক্ষিণি ফিল্মি পাড়ায় কান পাতলেই শোনা যেতইনস্টগ্রাম

একসময় রাশ্মিকার সঙ্গে দক্ষিণি অভিনেতা রক্ষিত শেট্টির প্রেমের খবর দক্ষিণি ফিল্মি পাড়ায় কান পাতলেই শোনা যেত। তাঁরা একসঙ্গে ‘কিরিক পার্টি’ ছবিতে অভিনয় করেছিলেন।

রাশ্মিকার নিজের শহর বিরাজপেটে এক ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে তাঁদের বাগদান পর্ব সারা হয়ে গিয়েছিল। কিন্তু ২০১৮ সালের সেপ্টেম্বরে দুজনে যৌথভাবে এ সম্পর্ক থেকে বের হয়ে আসার কথা ঘোষণা করেন। তবে এখন রাশ্মিকা শুধু মন দিয়ে নিজের কাজ করে যেতে চান।


দক্ষিণি ছবির জগতের প্রতিষ্ঠিত নায়িকা রাশ্মিকা এবার ধীরে ধীরে বলিউডে নিজের জমি পোক্ত করতে চলেছেন। ইতিমধ্যে দুটো হিন্দি ছবি তাঁর ঝুলিতে চলে এসেছে।

থ্রিলারধর্মী ছবি ‘মিশন মজনু’-তে তাঁকে বলিউড নায়ক সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে দেখা যাবে। আর ‘গুড বাই’ ছবিতে তাঁর সহ–অভিনেতা বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন আর নীনা গুপ্তা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *