নিচে নামতেই বেরিয়ে এল ‘স্ত’ন, স্পষ্ট বক্ষের ভাজে কুপোকাত ভক্তরা

টালিউড-বলিউড তারকারা থেকে শুরু করে সাধারণ মানুষ এখন প্রত্যেকেই চায় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে। প্রায় প্রতিদিনই দেখা যায় যেকোনো বিষয় নিয়েই ভাইরাল হচ্ছেন টালিউড-বলিউড তারকারা।

কখনো অন্তর্বাস পরে। কখনো দুর্দান্ত নাচ করে। আবার কখনো বা সমুদ্র সৈকতে বিকিনি পরে । এই সব কিছুই ভাইরাল হয় নেটদুনিয়ায়।

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী দর্শনা বণিক।ইতিমধ্যে অভিনেত্রীর ভক্তের সংখ্যা বহুগুণ বেড়ে গিয়েছে। মিষ্টি হাসি, আকর্ষণীয় চেহারা দিয়ে দর্শনা মন জয় করেছেন ভক্তদের। অভিনেত্রীর চোখের চাউনিতে যেন কাত হাজার পুরুষ।

সব কিছুতেই উষ্ণতা ছড়াচ্ছে অভিনেত্রী দর্শনা বণিক।সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নানা রকম ছবি পোস্ট করে নজর কাড়ছে নেটিজেনদের। নেটিজেনরাও প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন অভিনেত্রীকে ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় টলিউড অভিনেত্রী দর্শনা বণিক একটি ছবি পোস্ট করেছেন।যা প্রকাশ্যে আসা মাত্রই নজর কেড়েছে নেটিজেনদের। ছবিটিতে দর্শনকে দেখে যেন চোখই সরাতে পারছেন না নেটিজেনরা ।


গ্লিটারস পোশাকের হাতা নিচে নামতেই বেরিয়ে এসেছে দর্শনার উন্মুক্ত স্তন। ক্লিভেজের খাঁজের নেশাতেই বুঁদ ভক্তরা।ছবিটি দেখে মনে হচ্ছে, মেকাপ রুমে বসে ছবিটি তুলেছেন অভিনেত্রী।


দর্শনার সেই ছবিটি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। নেটিজেনরাও প্রশংসায় ভরিয়ে দেয় অভিনেত্রী দর্শনাকে । মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করে ইতিমধ্যে টলিউড কাঁপাচ্ছেন অভিনেত্রী। দর্শনাও নিজের জায়গাটা ঠিকঠাক করে নিয়েছেন টলিউড ইন্ডাস্ট্রিতে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *