নিচের অন্তর্বাস টেনে খুলে ফেলছে, ভাইরাল সুপার মডেল অস্বীথা

এখন বলতে গেলে ছেলে মেয়েদের জন্ম হচ্ছে স্মার্ট ফোন হাতে করে। আর স্বাভাবিকভাবেই নিজেদের বিভিন্ন দক্ষতার পাশাপাশি মডেলিং এর দক্ষতা তুলে ধরতে পারছে খুব সহজেই।

এমনকি এইভাবে নিত্যনতুন মডেলরা তাদের ক্যারিয়ার তৈরি করে ফেলতে পারছে। আর ঠিক এই পদ্ধতিতেই স্মার্টফোনের ফটো তুলে সেই ফটো ইনস্টাগ্রামে আপলোড করে ভাইরাল হয়ে গেলেন সুপার মডেল অস্বীথা।

প্রকৃতপক্ষে, অস্বীথার বাড়ি মালয়েশিয়াতে। তবে ভারতে তার প্রচুর পরিমানের ফ্যান ফলোইং রয়েছে। আর প্রত্যেকেই অস্বীথার বি;কিনি পরিহিত ছবি ভীষন ভাবে উপভোগ করেন। চলুন আমরা তার বিশাল পরিমাণে ভাইরাল হওয়া কয়েকটি ফটো দেখে নেই।

১. এই ফটোটি মূলত সুপার মডেল অস্বীথা দুবাই থেকে তুলেছেন। আর তিনি পড়ন্ত বেলায় বিচে বালির উপর বসে এই ফটোটা তুলেছেন।

তার পরনে রয়েছে বাঘের রংয়ের ব্রা এবং প্রায় একই রঙের প্যান্টি। বলাই বাহুল্য তাকে ভীষণ লাস্যময়ী লাগছে।

২. এই ভাইরাল হওয়া ফটোটিও অস্বীথা দুবাইয়ে রোদ্র ঝলমলে নদীর বীচের উপর থেকে তুলেছেন। তিনি সাদা রঙের ব্রা প্যান্টি পড়ে রয়েছেন। আর তিনি কাদা বালির উপর বসে রয়েছেন ফলে তার পাছাতে বালি লেগে গিয়েছে। আর পুরো ব্যাপারটি ভীষণ হট এবং সেক্সি লাগছে।

৩. এই ফটোটি ফাইভ জুমেরাইয়া ভিলেজ থেকে তোলা। কালো এবং হলুদ রঙের মিশেলে ব্রা-প্যান্টিতে রয়েছেন অস্বীথা। তিনি সানগ্লাস তার মাথার চুলের উপরে দিয়ে রয়েছেন।

৪. এই ফটোটি দুবাইয়ের বিচে সানসেট উপভোগ করতে করতে তুলেছেন। তিনি বলেছেন যে, বিচে সানসেট দেখতে আমি কখনো বোর ফিল করি না।

৫. এই ভাইরাল হওয়া ফটোটি মূলত অস্বীথা দুবাইয়ে সাফারি মরুভূমিতে গিয়ে দিয়েছেন। তিনি বলেছেন মরুভূমির বালির ভেতর ঘোরাঘুরি করতে ভীষণ ক্রেজি লাগছে। আর এর মধ্যে অস্বীথার ইনস্টাগ্রাম ফলোয়ার প্রায় এক মিলিয়ন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *