নাম না করে টলিউড সুপারস্টারের হবু বউ রুক্মিণীকে খোঁচা শ্রীলেখার , জানুন বিস্তারিত

শ্রীলেখা মিত্র মানেই টলিউডের অত্যন্ত স্পষ্টবাদী একজন অভিনেত্রী। মুখের ওপর স্পষ্ট জবাব দেওয়ায় এক কথায় জুড়ি মেলা ভার এই অভিনেত্রীর। এবার নাম না করেই সোশ্যাল মিডিয়ায় শ্রীলেখা টার্গেট করলেন পর্দার নটী বিনোদিনী অভিনেত্রী রুক্মিণী মৈত্রকে। আজই প্রকাশ্যে এসেছে নটী বিনোদিনীর রূপে রুক্মিণীর আসন্ন সিনেমার প্রথম পোস্টার।

যা দেখে শ্রীলেখার ব্যঙ্গাত্মক প্রশ্ন ‘বিনোদিনী কি রোগা ছিলেন’? প্রসঙ্গত আজ থেকে শুরু হয়েছে পরিচালক রামকমল মুখোপাধ্যায় পরিচালিত ‘বিনোদিনী: একটি নটীর উপাখ্যান। এই সিনেমায় বিনোদিনীর নাম ভূমিকায় অভিনয় করছেন রুক্মিণী। প্রসঙ্গত রুক্মিণীর অভিনয় জীবনে এটিই তাঁর অভিনীত প্রথম জীবনী চিত্র এবং একইসাথে প্রথম পিরিয়ড ড্রামা।

যার জন্য রীতিমতো ঘাম ঝরিয়েছেন অভিনেত্রী। নিয়মিত ওয়ার্কশপ করেছেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীর কাছে। আজই প্রকাশ্যে এসেছে বিনোদিনীর প্রথম পোস্টার। সেখানে ১৪৮ বছর আগের বিনোদিনীর সাবেকি রুপকেই তুলে ধরার চেষ্টা করা হয়েছে একেবারে নিখুঁতভাবে। পোস্টারে দেখা যাচ্ছে রুক্মিণী পড়েছেন লাল চওড়া পাড়ের নীল শাড়ি।

সাথে গা ভর্তি সোনার গয়না আর মাথায় টেরি কাটা সিঁথিতে হাত খোপা। সব মিলিয়ে একেবারে রাজরানীর মতোই সাজগোজ করে রাজকীয় সিংহাসনে বসে টেবিলে হাত আর মুখে মৃদু হাসি রেখে দুর্দান্ত পোজ দিয়েছেন রুক্মিণী। প্রসঙ্গত রুক্মিণী বরাবরই ফিটনেস ফ্রিক। তাই তার স্পষ্ট ছাপ রয়েছে অভিনেত্রীর ফিগারেও।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *