নাচতে গিয়ে নিজেই নিজের যৌ’নাঙ্গে আঘাত, রণবীর সিং- এর ফিউচার নিয়ে চিন্তায় অক্ষয়

করোনা অতিমারির কারণে বিগত দু’বছর ধরে আটকে রয়েছে বেশ কিছু সিনেমার রিলিজ। তার মধ্যে অন্যতম রোহিত শেট্টির (Rohit Shetty) ছবি ‘সূর্যবংশী’ (Sooryavanshi)।

ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার (Akshay Kumar)। এছাড়াও রোহিতের এই কপ সিরিজের ছবিতে দেখা যাবে সিম্বা রণবীর সিং (Ranveer Singh) ও সিংঘম অজয় দেবগণ (Ajay Devgn)। এই বছরই মুক্তি পেতে চলেছে এই ছবি। এরই মাঝে ভাইরাল হয়ে যায় রণবীর সিং ও অক্ষয়ের একটি ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। যে ভিডিওতে নাচতে নাচতে নিজেই নিজের যৌনাঙ্গে আঘাত করে ফেলেন।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, পুলিসের পোশাকে সেটেই আয়লা রে আয়লা গানে নাচছেন অক্ষয় ও রণবীর। বোঝাই যে শুটিং সেটেই নাচে মেতেছেন তাঁরা। আয়লা রে আয়লা গানে অক্ষয়ের বালা নাচের স্টেপ শিখছেন রণবীর।

সবসময়ের মতোই এই নাচেও অত্যন্ত এনার্জেটিক রণবীর। আর সেই উত্তেজনার চোটে স্টেপে একটু ভুল করে বসেন তিনি। তার জেরেই নিজেই নিজের যৌনাঙ্গে আঘাত করে ফেলেন। ব্যাথার চোটে নাচ থামিয়েও দেন অভিনেতা।

সেই মজার ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে অক্ষয় লেখেন, ‘এটা আমার আর রণবীরের ক্রেজি ডান্স স্টেপ। আপনাদের ডান্স স্টেপ শেয়ার করুন আমার সঙ্গে। পাশাপাশি সকলের উদ্দেশ্যে ওয়ার্নিংও দেন,’এই স্টেপ একটু ভুল হলেই ভবিষ্যত পরিকল্পনায় সমস্যা হয়ে যাবে।’

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে এই ছবির গান আয়না রে আয়লা। যেই গানে একসঙ্গে দেখা গেছে অক্ষয়, রণবীর ও অজয়কে। তবে শুধু নাচ নয়, এই ছবিতে একসঙ্গে অ্যাকশন করতেও দেখা যাবে তাঁদের। ৫ নভেম্বর মুক্তি পেতে চলেছে সূর্যবংশী (Sooryavanshi)।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *