‘নরকেও জায়গা হবে না’ কঙ্গনাকে কেঁদে কেঁদে অভিশাপ আরেক বলিউড অভিনেত্রীর

বলিউডের (Bollywood) ড্রামা কুইন হিসেবে খ্যাত অভিনেত্রী রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। তিনি বলিউড এবং দেশের সঙ্গে যুক্ত প্রতিটি ইস্যুতেই নিজের মন্তব্য পেশ করে চর্চায় থাকতে চান।

সম্প্রতি রাখি সাওয়ান্ত এরকমই একটি পোস্টের কারণে শিরোনামে উঠে এসেছেন। তিনি একটি ভিডিও (Video) পোস্ট করে জানিয়েছেন যে, তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন।

রাখি সাওয়ান্ত একটি ভিডিও শেয়ার করে দাবি করেছেন যে তিনি হাসপাতালে ভর্তি। তিনি এও জানান যে, কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) একটি বয়ানের কারণে তিনি এতটাই শক’ড যে ওনাকে হাসপাতালে ভর্তি করাতে হয়েছে। রাখি সাওয়ান্ত ওই ভিডিওর মাধ্যমে কঙ্গনা রাওয়াতকে জোর কটাক্ষও করেছেন।

রাখি সাওয়ান্ত নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে ওনাকে হাসপাতালের বেডে শুয়ে থাকতে দেখা যাচ্ছে। একজন নার্স ওনার রক্তচাপের পরীক্ষা করছেন।

ভিডিওতে রাখি সাওয়ান্ত বলছেন, বর্তমানে তাঁর রক্তচাপ অনেকটাই বেড়ে গিয়েছে। রাখি জানান, কঙ্গনার একটি বয়ানে তিনি এতটাই ধাক্কা খেয়েছেন যে, উনি অসুস্থ হয়ে পড়েন আর ওনাকে হাসপাতালে ভর্তি হতে হয়।

বলে দিই, কঙ্গনা রানাওয়াত সম্প্রতি একটি চ্যানেলে সাক্ষাতকার দেওয়ার সময় বলেছিলেন যে, ১৯৪৭ সালে স্বাধীনতা না ভিক্ষা মিলেছিল। কঙ্গনার মতে, ২০১৪ সালে যখন নরেন্দ্র মোদীর সরকার গঠন হয়, তখনই দেশ প্রকৃত স্বাধীন হয়েছিল।

কঙ্গনার এই বয়ানের পর অনেকেই চটে যান। এবং ওনার বিরুদ্ধে গিয়ে সবাই ওনার থেকে পদ্মশ্রী পুরস্কার কেড়ে নেওয়ারও দাবি করেন।

রাখি সাওয়ান্ত এই প্রসঙ্গেই কঙ্গনার উপরে চটে গিয়ে বলেন, তুমি পদ্মশ্রী সম্মান ভিক্ষায় পেয়েছ। রাখির মতে কঙ্গনা দেশের সম্মান করেনা বলেই এমন উল্টোপাল্টা মন্তব্য করছে। কঙ্গনার স্থান নরকেও হবে না বলে জানান রাখি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *