দ্বিতীয় সন্তান চান রানী মুখার্জী

পুজোর আগে নরওয়ে থেকে নিজের আপকামিং ফিল্মের শুটিং সেরে ফিরেছেন রানী মুখার্জী (Rani Mukherjee)। রানীর সঙ্গে প্রথমবার শুটিংয়ের সেটে গিয়েছিল তাঁর একমাত্র কন্যাসন্তান আদিরা (Adira)।

এবার কপিল শর্মা (Kapil Sharma)-র শোয়ে এসে রানী জানালেন, তিনি ও আদিত্য চোপড়া (Aditya Chopra) দ্বিতীয় সন্তান নেওয়ার পরিকল্পনা করছেন।

আপাতত ‘বান্টি অউর বাবলি 2’-এর প্রোমোশন নিয়ে ব্যস্ত রয়েছেন রানী। ফিল্মের প্রোমোশনের কারণেই তিনি এসেছিলেন ‘দি কপিল শর্মা শো’-তে। ‘বান্টি অউর বাবলি 2’-এর মাধ্যমে আবারও সিলভার স্ক্রিনে ফিরছেন রানী ও সইফ আলি খান (Saif Ali Khan)-এর জুটি। এদিন কপিল শর্মার শোয়ে বিভিন্ন কথার প্রসঙ্গে উঠে আসে আদিরার কথাও।

তার বয়স এখন ছয় বছর। রানি জানান, এখন থেকেই বাড়িতে মা-বাবাকে শাসন করে সে। কারণ সে বাড়ির একমাত্র মেয়ে। তাই তার ফায়দা তুলতে চায় আদিরা। রানী চান, এমন কেউ আসুক যে আদিরার রাজত্বে ভাগ বসাবে। একজন ছোট্ট কাউকে আনার ইচ্ছা রানীর থাকলেও আদিত্য রাজি হচ্ছেন না।

রানীর মুখে এই কথা শুনে হেসে ফেলেন কপিল ও সইফ। প্রসঙ্গত, কপিলের দুটি সন্তান রয়েছে। সইফের রয়েছে চারটি সন্তান। রানীরও ইচ্ছা তিন থেকে চার হওয়ার। সেই পরিকল্পনার ইঙ্গিত দিয়েছেন তিনি। এই সুখবর পেয়ে উচ্ছ্বসিত রানীর অনুরাগীরা।

দীর্ঘদিন সম্পর্কে ছিলেন আদিত্য ও রানী। 2014 সালের এপ্রিল মাসে ইটালিতে বাঙালি মতে দুজনে বিয়ে করেন। অত্যন্ত ঘরোয়াভাবে এই বিয়ে হয়েছিল। পরের বছর জন্ম হয় আদিরার।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *