দাদার সঙ্গে প্রেম! ক্যাটরিনাকে নিয়ে মুখ খুললেন ভিকি কৌশলের ভাই

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল– বি-টাউনের কাপলদের মধ্যে এই মুহূর্তে চর্চায় এই দুই নাম। গু’ঞ্জন বলে, বেশ কয়েক বছর ধরে চুটিয়ে প্রেম করছেন তাঁরা। মাঝেমধ্যেই পাপারাৎজির লেন্সে ব’ন্দিও হয়েছেন একস’ঙ্গে।

তবু নিজেদের সম্পর্ককে অফিসিয়াল করেননি তাঁরা। গো’পন প্রেম গো’পনের রেখেছেন ভিকি-ক্যাট। এবার ‘রিউমা’রড বৌদি’কে নিয়েই মুখ খুললেন ভিকির ভাই সানি কৌশল।

ক্যাটরিনার প্রশংসায় পঞ্চমুখ সানি। ক্যাটরিনা সম্পর্কে তিনি বলেন, “ওর স’ঙ্গে অনেক বার দেখা হয়েছে। যখন কবির খানের ফরগটন আর্মি মুক্তি পেয়েছিল ও এসেছিল। কবিরের খুব ভাল বন্ধু হয়। এ ছাড়াও দেখা হয়েছে বহুবার। ও খুব মিষ্টি একজন মানুষ।” যদিও ভিকির স’ঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে কিছু বলেননি ভাই সানি।

সম্প্রতি খবর রটে চুপিসারে নাকি বাগদান সেরে ফেলেছেন ভিকি আর ক্যাট। সেই খবর এতটাই ছড়িয়ে পড়ে যে দুই অ’ভিনেতার পিআর টিম থেকে বিবৃতির মাধ্যমে ঘোষণা করতে হয় যে, এ খবর মিথ্যে। নেহাতই রটনা। ভিকি-ক্যাটের এই ভুয়ো বাগদানের খবরে কী প্রতিক্রিয়া ছিল ভিকি কৌশলের পরিবারের? তাও জানিয়েছেন সানি।

সানি জানান, খবরটি যখন প্রথম তাঁদের কানে আসে তখন ভিকি জিমে ছিলেন। শোনামাত্রই সবাই হাসিতে ফেটে পড়েছিল। ভিকি জিম থেকে ফিরতে তাঁকে নিয়ে ঠাট্টা করতে ভোলেননি ভিকি-সানির বাবাও।
মজার ছলে তিনি নাকি ছেলেকে বলেছিলেন, “বাগদান যখন হয়েই গিয়েছে তখন মিষ্টি খাওয়াও।” উত্তরে ভিকি জানিয়েছিলেন বাগদান যখন কল্পনায় হয়েছে তখন মিষ্টির কথাও মনে মনে ভেবে নিতে।

প্রস’ঙ্গত, কিছু দিন আগেই এক টিভি শো-য়ে ক্যাটরিনা কাইফের স’ঙ্গে ভিকি কৌশলের স’ঙ্গে প্রেমের খবর ফাঁ’স করে দিয়েছেন অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন কাপুর। সূত্রের খবর এর পর থেকেই নাকি মা’রাত্মক আপসেট ছিলেন ক্যাটরিনা। রেগে না গেলেও এভাবে সর্ব সমক্ষে তাঁর এবং ভিকির খবর জানাজানি ‘হতেই ভয় পাচ্ছেন তিনি।

মুম্বইয়ের বেশ কিছু সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী, এ নিয়ে নাকি পরিচিত মহলে মুখ খুলেছেন ক্যাটরিনা। ক্যাটরিনা ঘনিষ্ঠ এক ব্যক্তির কথায়, “হর্ষ এই কাজ করে মোটেও ঠিক করেনি। হর্ষকে ক্যাটরিনা ভাল করে চেনেও না। আর যদি চেনেও বা তাহলে কি কোনও মানুষের ব্যক্তিগত সম্পর্কের কথা এভাবে বলে দেওয়া যায়?”

নিজেদের সম্পর্ক নিয়ে টুঁ শব্দটিও করতে নারাজ ভিকি-ক্যাট। কিন্তু ভিকির পরিবারের স’ঙ্গে ক্যাটরিনার যে ভালই ভাব তা বোঝা যায় সানির কথা থেকেও। অফিসিয়াল কবে করবেন? এই প্রশ্নই ঘুরেফিরে আসছে ফ্যানেদের মুখে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *