তাড়াহুড়োতে কী ব্লাউজ উলটো পরে ফেলেছেন আলিয়া?-ব্রালেটের ডিজাইনে ট্রোলড আলিয়া

আদিত্য শীল ও অনুষ্কা রঞ্জনের বিয়ে দিয়েই শুরু হল বিটাউনে বিয়ের মরশুম। গত কয়েকদিন ধরেই নেটপাড়ায় ভাইরাল এই জুটির বিয়ের ছবি। তবে তাঁর থেকেও বেশি ভাইরাল এই বিয়ের অন্যতম অতিথি আলিয়া ভাটের (Alia Bhatt) লেহেঙ্গা চোলি।

আদিত্য ও অনুষ্কার বন্ধু আলিয়া। সংগীতের দিন সন্ধ্যায় আলিয়া সেখানে হাজির হলেন পিঙ্ক বেসের উপর নিওন সবুজ দিয়ে মোটিফ করা লেহেঙ্গা চোলিতে। আলিয়ার (Alia Bhatt) লেহেঙ্গা নিঃসন্দেহে ফটোশিকারিদের সমস্ত নজর তাঁর দিকে টানলেও, দিনের শেষে ব্যাপক ট্রোলড হতে আলিয়াকে তাঁর এই পোশাকের কারণেই।

আলিয়ার লেহেঙ্গা টপটা অনেকটা ব্রালেটের ডিজাইনে সেটা দেখেই অনেকের প্রশ্ন তাড়াহুড়োতে কী ব্লাউজ উলটো পরে ফেলেছেন আলিয়া? অনেকের কাছে আবার হাসির খোরাক হয়েছে আলিয়ার এই ব্লাউজ। কেউ আবার বলেছেন, আলিয়াকে উরফি জাভেদের মতো মনে হচ্ছে। অনেকেই আলিয়ার এই পোশাককে ‘ফ্যাশন ডিজাস্টার’ বলে উল্লেখ করেন।

আদিত্য শীল ও অনুষ্কা রঞ্জনের এই বিয়েতে আলিয়া ছাড়াও দেখা গিয়েছে রবিনা টান্ডন, ক্রিস্টাল ডি সুজা, ভূমি পেডনেকর, বাণী কাপুর সহ অন্যান্য সেলেবদের। আলিয়াকে আদিত্য অনুষ্কার বিয়েতে দেখা গিয়েছে কখনও সাথিয়া ছবির ছলকা রে গানে নাচ করছেন। কখনও আবার চোখে কালো চশমা পরে খালেদের ‘দিদি’ গানেও নাচতে দেখা গেল তাঁকে।

এই মুহূর্তে অভিনয় প্রযোজনার পাশাপাশি আলিয়া (Alia Bhatt) ব্যস্ত রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে নতুন সংসার পাতার পরিকল্পনা নিয়ে। আলিয়া ভাটের হাতে রয়েছে Gangubai Kathiawadi, RRR, Darlings এবং Rocky Aur Rani Ki Prem Kahani।

অন্যদিকে, রণবীরের হাতে রয়েছে Shamshera, Animal এবং Luv Ranjan-র নাম ঠিক না হওয়া ছবি। এছাড়াও অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukerji) পরিচালিত বহু চর্চিত ছবি Brahmastra-ও রয়েছে আলিয়া-রণবীরের লিস্টে। বলতে গেলে একেবারে টাইট শিডিউল তাঁদের। তাছাড়াও রণবীরের পৈত্রিক বাংলোতে চলছে রোনোভেশনের কাজ।

বিয়ের পর এই বাড়িতেই সংসার পাতবেন এই বলিউড দম্পতি। সূত্রের খবর, এই বাড়িতে একটি বিশেষ ঘর থাকবে ঋষি কাপুরের স্মৃতি বিজড়িত। এই ঘরে থাকবে ঋষি কাপুরের ব্যবহৃত বুক শেলফ, চেয়ার ও অন্যান্য জিনিস।

ভিকি-ক্যাটের বিয়ের পর যাঁদের বিয়ে নিয়ে চর্চার অন্ত নেই তারা হল রণলিয়া (Ranlia) জুটি। জল্পনা উস্কে ডিসেম্বরের শেষ থেকে জানুয়ারির কিছুদিন পর্যন্ত হাতে কোনও কাজ রাখছেন না আলিয়া-রণবীরের কেউই।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *