তবে কি চতুর্থ স্বামী ঠিক করে ফেলেছেন? শ্রাবন্তীর পোস্ট ঘিরে তুঙ্গে জল্পনা

টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় বরাবরই থাকেন লাইম লাইটের ভেতরে। বর্তমানে অভিনেত্রী ছুটি কাটাচ্ছেন মালদ্বীপে। প্রেমিক অভিরুপ, ছেলে অভিমন্যু এবং ছেলের প্রেমিকা দামিনীকে নিয়ে দারুন আনন্দ করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি পোস্ট করে সকলকে তাক লাগিয়ে দিচ্ছেন শ্রাবন্তী। অভিনেত্রীর হট লুকে তাপমাত্রা বেড়েছে নেট দুনিয়ার।

মূলত মালদ্বীপ থেকে বারবার বোল্ড অবতারে ধরা দিয়ে নজর কাড়ছেন তিনি। শ্রাবন্তী হট লুক দেখে যেমন বেশকিছু নেটিজেন তার প্রশংসা করেছে তেমনি ছেলের সামনে প্রেমিকের সাথে সময় কাটানো এবং স্বল্প ড্রেস পরার কারনে ট্রোলের মুখেও পড়তে হয়েছে অভিনেত্রীকে।

সম্প্রতি মালদ্বীপ থেকে আরও একটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন শ্রাবন্তী। তবে এই ছবিটি সমুদ্রসৈকতের নয় বরং রিসোর্টে নিজের ব্রেকফাস্ট সারতে সারতেই ক্যামেরায় ধরা দিয়েছেন অভিনেত্রী। ছবিটিতে দেখা যাচ্ছে শ্রাবন্তীর সামনের টেবিলে রাখা অনেক কিছু খাবার। যার মধ্যে একটি খাবারের দিকে আঙ্গুর নিক্ষেপ করে ছবির জন্য পোজ দিয়েছেন শ্রাবন্তী।

ছবিটি পোস্ট করে অভিনেত্রীকে ক্যাপশনে লিখেছেন, ‘যদি আমি তোমার সঙ্গে খাবার শেয়ার করি, তাহলে জানবে সেটা খুব বড় ব্যাপার।’ ক্যাপশনটির মাধ্যমিক শ্রাবন্তী বুঝিয়ে দিয়েছেন তিনি কেবলমাত্র যাদের ভালোবাসেন তাদের সাথে নিজের খাবার ভাগ করে নেন, অর্থাৎ শ্রাবন্তী যে একজন খাদ্য রসিক তা তিনি স্পষ্ট বুঝিয়ে দিয়েছেন।

তবে শ্রাবন্তীর ভালোবাসার মানুষকে তা অনুসন্ধান করতে নেটিজেনরা এখন সর্বক্ষণ চোখ রাখছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়াতে। আর সেখান থেকেই সকলে জানতে পেরেছে মালদ্বীপ সফরে শ্রাবন্তীর সাথে রয়েছে তার নতুন প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী।

তৃতীয় স্বামী রোশনের সাথে সম্পর্ক ভাঙার পর থেকেই শ্রাবন্তীর জীবনে এসেছে অভিরূপ। বেশ কিছুদিন ধরেই শ্রাবন্তী এবং অভিরুপের সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও কিছুদিন আগে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন তার সাথে অভিরূপের কোন প্রেমের সম্পর্ক নেই, সে কেবল তার ভাল বন্ধু। তারই সাথে শ্রাবন্তী জানিয়েছিলেন তিনি এই মুহুর্তে পিওর সিঙ্গেল। যদিও শ্রাবন্তীর মালদ্বীপ সফল বলছে অন্য কথা! তাহলে কি অভিরুপের সাথেই চতুর্থবার পিড়িতে বসতে চলছেন নায়িকা? সেই উত্তর অবশ্য সময় দেবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *