ঠিকরে বেরোচ্ছে যৌ’বন জৌলুস, রাইমা থেকে রিয়া, অন্তর্জালে আগুন ছড়ালেন সেন পরিবারের চার নায়িকা। ছবি সহ

বাংলা চলচ্চিত্রের মহানায়িকা সুচিত্রা সেন । সত্তরের দশকে সুচিত্রা বাংলা ছবির পর্দাজুড়ে একাই রাজ করে গিয়েছেন। শুধুমাত্র নিজের অভিনয়ের জন্য নয় মহানায়িকা সুচিত্রা সেন সেই যুগে নিজের সাহসিকতা এবং বোল্ড নেচারের জন্য ছিলেন জনপ্রিয়। আর মহানায়িকার সেই ধারা তার কন্যা মুনমুনের পর বয়ে নিয়ে চলেছে মুনমুনের দুই মেয়ে এবং সুচিত্রা সেনের দুই নাতনি রাইমা এবং রিয়া

রাইমা এবং রিয়া বর্তমানে ইন্টারনেটের হট সেন্সেশন। দেখতে দেখতে রাইমা নিজের অভিনয় জীবনের কুড়ি বছর কাটিয়ে ফেলেছেন, তবে নায়িকা চেহারাতে পড়েনি এতটুকুও বয়সের ছাপ বরং দিনকে দিন তিনি হয়ে উঠেছেন আরো বেশি মোহময়ী।

রাইমার ইনস্টাগ্রাম প্রোফাইলে চোখ রাখলেই দেখা যাবে তার বোল্ড এবং সেক্সি ফটোশুট। নায়িকা মাঝেমধ্যেই নিজের বিভিন্ন বোল্ড ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে বাড়িয়ে দেন তাপমাত্রার পারদ।

রাইমার মতনই সাহসী রিয়াও, ফিটনেস ফ্রিক রিয়া মাঝে মধ্যেই বিকিনি লুকে ঝড় তোলেন সোশ্যাল মিডিয়াতে। আর শুধু রাইমা কিংবা রিয়া কেন একটা সময় তার দিদিমা সুচিত্রা সেন এবং মা মুনমুন সেনও পোশাকের দিক দিয়ে একই রকম সাহসিকতার পরিচয় দিয়েছিলেন। আর নিজের পরিবারের চার সুন্দরী নারীকে একই ফ্রেমে তুলে ধরলেন রাইমা।

সুচিত্রা – মুনমুন – রাইমা – রিয়া চারজন ধরা দিলেন একই ফ্রেমের মধ্যে। বংশপরম্পরায় চার সুন্দরী সাহসী নারীকে একই ফ্রেমের মধ্যে স্নান পোশাকের (swimsuit) ছবিতে মেলে ধরলেন রাইমা। নিজের ইনস্টাগ্রামে এই কোলাজ ছবিটি পোস্ট করেছেন অভিনেত্রী।

যেখানে 60 থেকে 70 এর দশকে পর্দা কাঁপানো মহানায়িকা সুচিত্রা সেন 80 এর দশকের মুনমুন এবং তার দুই মেয়ে রাইমা এবং রিয়া একই ছবির কোলাজে বন্দি। রাইমা নিজের এবং বোন রিয়ার স্নান পোশাকের ছবির সাথে মা এবং দিদুনের ছবিকে কোলাজ করে সেটি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামে। ছবিটি পোস্ট করার সাথে সাথেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *