ট্রেনের মহিলা কামড়ায় উঠে যুবকের হস্ত’মৈথুন;ভিডিও শেয়ার করে পুলিশের হস্তক্ষেপ চাইলেন স্যান্ডি সাহা

ট্রেনের কামরায় উঠে যুবকের অভব্য আচরণের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় গর্জে উঠলেন জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা (Sandy Saha)। গোটা কাণ্ডটির ভিডিও শেয়ার করে পুলিশের সাহায্য চাইলেন স্যান্ডি।

ভিডিও পোস্ট করে স্য়ান্ডি লিখলেন, ”গতকাল সকাল ৮.৫০-এর হাওড়া-মেদিনীপুর লোকালের লেডিজ কামরায় এই মানুষরূপী নরপিশাচটি উঠেছিল, প্রশাসনের কাছে এই অনুরোধ এই পিশাচের যেন উচিত শিক্ষা হয়।’ ফেসবুকের পোস্ট অনুযায়ী, ঘটনাটি ঘটেছে শনিবার নাগাদ। জানা গিয়েছে, এই কাণ্ডটি ঘটে হাওড়া-মেদিনীপুর লোকালে।

ভিডিওতে দেখা গিয়েছে, ট্রেনের মহিলার কামরায় হঠাৎই উঠে পড়ে এক যুবক। ট্রেনের আসনে বসে থাকা কয়েকজন মহিলার দিকে আচমকাই এগিয়ে যায় যুবকটি। মহিলাদের গায়ে হাতও দেয়। কয়েজন মহিলা যুবকটিকে ঠেলে সরিয়ে দিতে চান। তবে কামরার গেটের সামনে যুবকটি দাঁড়িয়ে থাকে। তার মধ্যে কোনও হেলদোল নেই। মহিলারা চিল চিৎকার জুড়ে দিলেও, তাতে পাত্তা দেয়নি যুবকটি।

হঠাৎই গেটের সামনে দাঁড়িয়ে মহিলাদের সামনে হস্তমৈথুন শুরু করে দেয় সেই যুবক! এই ঘটনার পর যুবকের দিকে চটি, জুতো নিয়ে এগিয়ে যান কয়েকজন মহিলা। তবুও যুবকটি একই কাণ্ড ঘটাতে থাকে।

এরকমই এক ভিডিও শেয়ার করেছেন স্যান্ডি সাহা। স্যান্ডির ফেসবুক ওয়ালে এই ভিডিও দেখে নেটিজেনরা গোটা ঘটনার তীব্র নিন্দা করছেন। এমনকী, স্যান্ডির মতোই নেটিজেনরাও গোটা ঘটনায় পুলিশের হস্তক্ষেপ দাবি্ করেছেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *