টেডি দিয়ে আড়ালে করলেন ন’গ্ন শরীর, চুঁইয়ে পড়ছে শার্লিনের যৌবন

কে বলেছে টেডি বেয়ার শুধুই ছোটবেলার পুতুলখেলার সঙ্গী! ভরা যৌবনেও টেডি বেয়ারের মত সুহৃদ আর দুটি নেই। শরীরের বয়স বাড়ে বৈকি!

তাবলে মনের বুড়িয়ে যাওয়া চলে কি? তাই যৌবনে পা রাখলে যৌবনের মত করে উপভোগ্য করে তুলতে হয় টেডির সাহচর্য। কখনও কখনও অনাবৃত মখমলের মত শরীরী বিভঙ্গের উষ্ণতার আগল বানাতে হয় তুলতুলে বন্ধুটিকে।

সেটাই হাতেকলমে টেডি লাভারদের দেখিয়ে দিলেন শার্লিন চোপড়া। বলিউডে সেভাবে অভিনেত্রী হিসেবে নিজেকে মেলে ধরতে পারেননি কামসূত্র-র নায়িকা।

তবে প্রচারের আলো ধরে রাখতে বরাবরই তুখোড় শার্লিন। তাই আপাতত ‘বিউটি এন্ড দি টেডি বেয়ার’ দিয়েই নেট জগতে আগুন ধরিয়েছেন তিনি।

সম্প্রতি ইন্সটাগ্রামে কয়েক সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেছেন শার্লিন। সেই ভিডিও এরমধ্যেই আগুন জ্বালিয়ে দিয়েছে শার্লিন অনুরাগীদের বুকে।

ভিডিওয় ছাইরঙা একটি লোমশ টেডির সঙ্গে মোহময়ী ভঙ্গিমায় শরীর দোলাতে দেখা যাচ্ছে মডেল-অভিনেত্রীকে। ভিডিওয় শার্লিনের নগ্ন শরীরের কোণায় কোণায় উপচে পড়ছে যৌনতার ছটা।

তবে শার্লিন জানেন কতটুকু আবরণ রাখলে সোশ্যাল মিডিয়ার চর্চায় থাকা যায়। তাই ইচ্ছা করেই নগ্ন শরীরের সামনে নাদুসনুদুস টেডিকে বসিয়ে কামনার রং প্রগাঢ় করে তুলেছেন তিনি।

টেডির অবশ্য শার্লিনের শরীরের ফাঁকফোকর আড়াল করা ছাড়া তেমন কোনও বিশেষ কাজ ছিল না। আর হ্যাঁ, কামিনী শার্লিনের নগ্ন বুকের একেবারে কাছে ঠাঁই পাওয়ায় তাঁর ঝোড়ো হৃদয়ের খানিকটা আঁচ অবশ্য পেয়েছে সে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *