টানা ১৫ ঘন্টা জিজ্ঞাসাবাদ, বিপদে শাহরুখের বাড়িতে সালমান

শাহরুখপুত্র আরিয়ানকে মা;দ;ক সে;বনের অপরাধে গ্রে;প্তার করেছে মা;দকদ্র;ব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (এ;নসিবি)। এক দিনের রিমা;ন্ডে রাখা হয়েছে এই তারকাপুত্রকে। কিং খানের এই কঠিন সময়ে পাশে দাঁড়ালেন বন্ধু সালমান খান।

আরিয়ান খানের গ্রে;প্তারের খবর পেয়ে গতকাল রোববার একটু বেশি রাতে শাহরুখের ‘মান্নাত’-এ হাজির হয়েছিলেন সালমান। বলিউডের ভাইজান প্রায় ৪০ মিনিট মান্নাতে ছিলেন বলে জানা গেছে।

আর এই কঠিন সময়ে বন্ধু শাহরুখের পাশে দাঁড়িয়েছেন তিনি। সালমানের আগে সুনীল শেঠি, পূজা ভাট, সুচিত্রা কৃষ্ণমূর্তি কিং খানকে সাপোর্ট করেছেন।

বলিউড অভিনেত্রী পূজা ভাট টুইট করে লিখেছেন, ‘শাহরুখ খান, আমি আপনার পাশে আছি। আমি জানি, আপনার এর প্রয়োজন নেই। এই সময়ও অতিবাহিত হয়ে যাবে।’

এদিকে অভিনেত্রী সুচিত্রা কৃষ্ণমূর্তি বলেন, কারও বাচ্চাকে কষ্টের মধ্যে থাকতে দেখা অত্যন্ত বেদনাদায়ক।

তিনি টুইটারে লিখেছেন, ‘বিনোদন জগতের মানুষের জীবন এখন অন্যের বিনোদনের মাধ্যম হয়ে উঠেছে। যারা বলিউডকে নিশানা করছে, তারা একটু ভেবে দেখুন, সব অভিযান চলচ্চিত্র অভিনেতাদের ওপরই হচ্ছে। না কিছু পাওয়া গেছে, না কিছু প্রমাণিত হয়েছে।’

বলিউড অভিনেতা সুনীল শেঠি সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, ‘যখন কোথাও অভিযান চালানো হয়, তখন অনেককেই গ্রে;প্তার করা হয়। আমি মানছি বাচ্চারা কিছু সে;বন করেছিল অথবা কিছু করেছিল।

আমি শুধু এটা বলতে চাই, প্রকৃত ঘটনা বের করে আনুন। বাচ্চাদের একটু শ্বাস নিতে দিন। যখনই বলিউড-সংক্রান্ত কিছু ঘটনা ঘটে, সমগ্র সংবাদমাধ্যম তখন বিভিন্ন দৃষ্টিকোণ থেকে তাদের প্রতিক্রিয়া দিতে শুরু করে।

আমার মনে হয়, বাচ্চাদের একটা সুযোগ দেওয়া প্রয়োজন। প্রকৃত সত্য প্রকাশের অপেক্ষায় থাকা উচিত। ও এখনো ছোট। আর আমাদের এটা দায়িত্ব।’

গত শনিবার রাতে মুম্বাই থেকে গোয়াগামী এক বিলাসবহুল প্রমোদতরিতে আয়োজিত মা;দ;ক পার্টিতে অভিযান চালিয়েছিল এ;নসিবি। এই পার্টি থেকে আরিয়ানসহ আরও অনেককে গ্রে;প্তার করেছিল তারা।

প্রায় ১৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর আরিয়ান খান, অভিনেতা আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচাসহ আরও অনেককে গ্রে;প্তার করছে এ;নসিবি।

এখন পর্যন্ত জামিন পাননি আরিয়ান। ম্যাজিস্ট্রেটের নির্দেশে এক দিনের হেফাজতে রাখা হয়েছে তাঁকে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *