টাকার চেয়ে বেশি শত্রু বানিয়েছি-কঙ্গনা

বলিউডের স্পষ্টভাষী অভিনেত্রীর কথা ভাবলে সবার আগে যার নাম মাথায় আসে তিনি হলেন কঙ্গনা রানাওয়াত। অপ্রিয় সত্য কথা অন্য কেউ বলতে গেলে হয়তো দুইবার ভাবেন। কিন্তু কঙ্গনা একদম আলাদা। মুখের ওপর বলে দেন সব।

অভিনেত্রী মনে করেন তার ঠোঁট কাঁটা কথা বার্তার জন্য বাড়ছে তার শত্রু সংখ্যা।

সম্প্রতি পদ্মশ্রী সম্মাননা পেয়েছেন বলিউডের কুইন খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। পাওয়ার পর এবার সেই সব মানুষের মুখ বন্ধ হবে বলে মনে করছেন কঙ্গনা।

সোমবার (৮ অক্টোবর) ভারতের দিল্লিতে রাষ্ট্রপতি ভবনে পদ্মশ্রী সম্মানে সম্মানিত করা হয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে। পুরস্কার পাওয়ার পরই সামাজিক যোগযোগ মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেন নায়িকা।

সেখানে তিনি তার ক্যারিয়ারের উত্থান পতনের কথা শেয়ার করেন। সেই সঙ্গে যারা তাকে অপছন্দ করেন তাদের উদ্দেশেও একটি বার্তা দেন এই নায়িকা। সেখানে বলেন, তিনি আগে অনেক অ্যাওয়ার্ড পেয়েছেন।

কিন্তু পদ্মশ্রী এমন একটি পুরস্কার যাতে প্রমাণ হয় এক আদর্শ নাগরিককে কতটা সম্মান করে দেশ। এই পুরস্কারে আপ্লুত কঙ্গনা।

সেই সঙ্গে আরো বলেন, ‘আমি কৃতজ্ঞ। খুব কম বয়সে আমি নিজের ক্যারিয়ার শুরু করি। সাফল্যের স্বাদ পেতেই বেরিয়ে যায় আট থেকে দশ বছর। যখন সেই বহু প্রতীক্ষিত সাফল্য আসে তখন সেই সময়টা উপভোগ করতে পারিনি আমি। বরং আরও অনেক সমস্যায় জর্জরিত হয়েছি।

ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন ফিরিয়ে দিয়েছি, আইটেম নম্বর করত চাইনি, নায়ক নির্ভর সিনেমায় অভিনয় করতে চাইনি, অনেক বড় প্রডাকশন হাউজকে ফিরিয়ে দিয়েছি। আমি টাকা রোজগারের থেকে বেশি শত্রু বানিয়েছি।’

সামাজিক যোগাযোগ মাধ্যমে হরহামেশাই যে কোনো ইস্যুতে মন্তব্য বকরে বসেন এই নায়িকা। আর তাতে ট্রলিং শিকার ও হন। কিন্তু তাতে এই নায়িকার মাথা ব্যথা নেই।

বেশ কয়েকটি মামলাতেও জড়িয়েছেন তিনি। তার নামে অসংখ্য এফআইআর রয়েছে সারা দেশ জুড়ে।

তিনি বলেন, ‘প্রায়শই লোক আমাকে জিজ্ঞেস করে আমি কেন এইসব বিষয়ে কথা বলি? আমার কী দরকার? এটা আমার কাজ নয়। এই পুরস্কারই তাদের উদ্দেশে আমার জবাব। আশা করি এতে অনেক লোকের মুখ বন্ধ হবে।’ তার মা ও বাবাকে পদ্মশ্রী সম্মান ডেডিকেট করেছেন কঙ্গনা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *