জোর গলায় বলতে পারি ওদের কোনো বাজে অভ্যাস নেই- আরিয়ান প্রসঙ্গে নিজের সন্তান নিয়ে গুণগান শত্রুঘ্ন সিনহার

মাদককাণ্ডে কারাগারে ২৮ দিনের বন্দিদশা পেরিয়ে শনিবার (৩০ অক্টোবর) সকালে ঘরে ফিরেছেন শাহরুখপুত্র আরিয়ান খান। তবে তার গ্রেপ্তার হওয়া নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন।

এবার আরিয়ানের গ্রেপ্তার নিয়ে খোলাখুলি কথা বলেছেন বলিউড অভিনেতা শত্রুঘ্ন সিনহা। পাশাপাশি নিজের ছেলেমেয়ের বিষয়েও মুখ খুলেছেন তিনি।

শত্রুঘ্ন সিনহা মনে করছেন, কোনোকিছু থেকে নজর সরাতে আরিয়ানকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যথায় শাহরুখকে কিছুতে বাধ্য করতে এটা করা হয়েছে। শাহরুখ খানের ছেলে বলে আরিয়ান খানের অপরাধ যেমন ক্ষমা করার সুযোগ নেই, একই কারণে তাকে টার্গেট করাও ঠিক হবে না।

নিজের ছেলেমেয়ের প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি নিজেকে ভাগ্যবান বলে মনে করি। কারণ আমার দুই ছেলে লাভ ও কুশ এবং মেয়ে সোনাক্ষীর বিষয়ে জোর গলায় বলতে পারি যে, ওদের এত সুন্দর করে আমরা বড় করেছি, ওদের এমন কোনো বাজে অভ্যাস তৈরি হয়নি।

ওদের নিয়ে কখনও এমন কোনো কথা শুনিনি, দেখিনি। এমনকি এ ধরনের কোনো পরিস্থিতিতে ওদের কখনও পাইনি। ওরা আসলে এমন কোনো কাজ করেই না।’

এই অভিনেতা আরও বলেন, ‘ছেলেমেয়েরা একা হয়ে যাচ্ছে কি না, সে বিষয়ে বাবা-মায়েদের খেয়াল রাখা উচিত। একইসঙ্গে তারা খারাপ কারও সঙ্গে মিশছে কি না বা খারাপ কিছু শিখছে কি না, সেসব বিষয়েও নজর রাখতে হবে।

প্রত্যেক বাবা-মায়ের উচিত, দিনে অন্তত একবার সন্তানদের সঙ্গে খাবার খাওয়া। বিষয়টা চ্যালেঞ্জিং হোক আর না হোক, সময় তাদের দিতেই হবে।’

প্রসঙ্গত, ছেলে আরিয়ান ঘরে ফিরতেই উৎসবের আমেজ শাহরুখের অট্টালিকায়। আলো ঝলমলে ‘মান্নাত’-এ যেন সময়ের আগেই দীপাবলি এসে গেছে। তবে ছেলেকে নিয়ে শঙ্কায় আছেন শাহরুখ-গৌরী দম্পতি।

কারণ, গেল এক মাসে আরিয়ানের মনের ওপর যে ঝড় বয়ে গেছে, নিজের ঘরে ফিরে এলেও সেই ভয়াবহতাকে ভুলে যাওয়া কঠিন। আর তাই সচেতন বাবা-মায়ের মতোই ছেলের জন্য মনোরোগ বিশেষজ্ঞের সঙ্গে কথা বলার সিদ্ধান্ত নিয়েছেন তারা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *