জুটি বাঁধছেন রানু মণ্ডল আর হিরো আলম

রাণু মন্ডল (Ranu Mondal) আবারও উঠে এসেছেন খবরের শিরোনামে। বলিউডে তৈরি হচ্ছে তাঁর বায়োপিক ‘মিস রাণু মারিয়া’। রাণুর চরিত্রে অভিনয় করছেন ঈশিকা দে (Eeshika Dey)। কিন্তু এবার রাণু আবারও প্লে-ব‍্যাক করতে চলেছেন বাংলাদেশের ফিল্মে।

বাংলাদেশের সুপারস্টার হিরো আলম (Hero Alam)-এর পরবর্তী ফিল্মে প্লে-ব‍্যাক করছেন রাণু। বৃহস্পতিবার তাঁর সঙ্গে এই ব্যাপারে চূড়ান্ত কথা হয়েছে বলে জানিয়েছেন হিরো আলম।

তিনি বলেছেন, তাঁর সঙ্গে ভিডিও কলে কথা হয়েছে রাণুর। তিনি হিরো আলমের ফিল্মে দুটি গান গাইবেন বলে জানা যাচ্ছে। ফিল্মটি প্রযোজনা করছেন হিরো আলম নিজেই। তিনি আশাবাদী, রাণুর গান দর্শকরা আগের মতোই গ্রহণ করবেন।

এদিন রাণুর সঙ্গে তাঁর ভিডিও কলের রেকর্ডিং সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন হিরো আলম। তিনি জানিয়েছেন, রাণুর বাংলাদেশের ফিল্মে প্লে-ব‍্যাকের খবরে রীতিমতো উচ্ছ্বসিত বাংলাদেশের দর্শকরা।

রাণাঘাট স্টেশনে বসে রাণুর কন্ঠে ‘এক পেয়ার কা নাগমা হ্যায়’ ভাইরাল হয়েছিল। ভিডিওটি ভাইরাল করেছিলেন অতীন্দ্র (Atindra)। এরপরেই বলিউড থেকে প্লে-ব‍্যাকের ডাক পান রাণু।

হিমেশ রেশমিয়া (Himesh Reshmiya)-র সুরে রাণুর কন্ঠে ‘তেরি মেরি কহানী’ সুপারহিট হয়। রাণু রাতারাতি সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে ওঠেন। কিন্তু কিছুদিন পরেই যে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁর উত্থান, তাঁরাই তাঁকে ভিলেন বানিয়ে দেন। রাণুকে ‘অহঙ্কারী’ তকমা দেওয়া হয়। করোনা অতিমারীর কারণে লকডাউন হলে রাণুর জীবনে আর্থিক সমস্যা তৈরি হয়। কর্মহীন হয়ে পড়েন তিনি।

ইতিমধ্যেই কিছু ইউটিউবারের প্রচেষ্টায় রাণুর বর্তমান জীবন সকলের সামনে উঠে আসে। রাণুর চরম দারিদ্র্য, তাঁর হতাশা সবকিছুই জানতে পারেন দর্শকরা।

এমনকি রাণুর চরিত্রাভিনেত্রী ইশিকাও জানান, রাণু একসময় স্টেজ শো করতেন। কিন্তু বয়সজনিত কারণে তাঁর হাতে কাজের সংখ্যা কমে যায়। প্রথমে স্বামী ও তারপর একমাত্র মেয়ে তাঁকে ছেড়ে চলে যান। তবে রাণু একা থাকলেও তিনি ঈশ্বরের উপর ভরসা রাখেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *