জীবনে অনেক ভুল করেছি ,তবে প্রিয়তমকে পেয়ে নিজেকে ক্ষমা করতে রাজি- নুসরত

নুসরত জাহান, নামটার সঙ্গে বির্তক যেন তাঁর কেরিয়ারের সেই শুরুর সময় থেকে। যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে পাশাপাশি ছেলে ঈশানের পিতৃপরিচয় নিয়েই উঠেছে হাজারও সাওয়াল। তবে সব কিছুরই জবাব দিয়েছেন অভিনেত্রী একে একে। এবার নিজেকে নিয়ে অকপট স্বীকারোক্তি নুসরত জাহানের।

তিনি জানান, জীবনে তিনি হাজারো ভুল করেছেন। তবে তাঁর সেই সব কটি ভুলের কারণে যদি তাঁর প্রিয়তমকে পেয়ে থাকেন তাহলে সে ভুলের জন্যে নিজেকে ক্ষমা করতে রাজি। নিজের ইনস্টা স্টোরিতে এমনই একটি পোস্ট দেন নুসরত জাহান (Nusrat Jahan), তাতে ট্যাগ করেন অভিনেত্রীর লভ অফ লাইফ যশ দাশগুপ্তকে।

বার বার প্রশ্ন উঠেছে তাঁর ও অভিনেতা যশ দাশগুপ্তের সম্পর্ক নিয়ে। ২০২০-তে নুসরত যখন নিখিল জৈনের বাড়ি ছেড়ে বেরিয়ে আসেন। সেই সময় থেকেই তাঁদের সম্পর্কের খবর ছড়াতে থাকে টলিপাড়ায়। তার কিছুদিনের মধ্যেই জানা যায় নুসরত অন্তঃসত্ত্বা। সেই সময়ই নুসরতের (Nusrat Jahan) সন্তানের পিতৃত্ব অস্বীকার করেন নিখিল।

ঠিক তারপরই সংবাদমাধ্যমে বিবৃতি দেন অভিনেত্রী। তিনি জানান, নিখিলের সঙ্গে তাঁর বিয়ে আইনের চোখে অবৈধ, সুতরাং তাঁদের সম্পর্ককে একমাত্র লিভ ইনের নাম দেওয়া যেতে পারে। সেই কারণেই ডিভোর্সের কোনও প্রশ্ন উঠছে না।

নুসরত ও নিখিলের বিয়ে ‘স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্ট’-এর আওতায় রেজিস্টার করা হয়নি, তাই এই বিয়ের বৈধতা নিয়ে প্রশ্ন উঠছে।চলতি বছরের ফেব্রুয়ারি মাসে নুসরতের (Nusrat Jahan) সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করতে চেয়ে আদালতে মামলা করেন নিখিল। সেই মামলা এখনও আদালতে বিচারাধীন।

এই সবের মধ্যেই ২৬ অগাস্ট পুত্র সন্তানের জন্ম দেন নুসরত জাহান। অভিনেতা যশ দাশগুপ্তের নামের অদ্যাক্ষরের সঙ্গে মিলিয়ে ছেলের নাম রাখলেন ঈশান। কিন্তু তাতে টলিউডের ভিতরে ফিসফাস আরও বেড়ে যায়।

বার বার সেই একই প্রশ্ন সকলে ঈশানের বাবাকে? অবশেষে কলকাতা পুরসভার জন্মের শংসাপত্রের নথি থেকে জানা যায় ঈশানের বাবা হিসেবে অভিনেতা যশ দাশগুপ্তের নামই নথিভুক্ত করেছেন নুসরত(Nusrat Jahan)। তার ঠিক কয়েক মাসের মাথায় যশের জন্মদিনের দিন তাঁকে স্বামী হিসেবে স্বীকৃতি দেন নুসরত।

এই মুহূর্তে যশ ও ঈশানের সঙ্গে চুটিয়ে সংসার করছেন নুসরত। পাশাপাশি কাজও চলছে জোর কদমে। তাঁকে খুব শীঘ্রই দেখা যাবে রেডিয়ো জকির ভূমিকায়। তাঁর শো-তে অতিথি হয়ে আসবেন যশও।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *