জামার ফাঁক দিয়ে উঁকি বক্ষ যুগলের, ‘ট্রোলড’ উর্বশী

চোখে মুখে ভরপুর আত্মবিশ্বাস। চোখ ধাঁধানো সৌন্দর্য হার মানিয়ে দেবে শত শত ক্যামেরার ফ্ল্যাশের ঝলকানিকেও। পরনে কালো রঙের লম্বা মখমলে গাউন। নির্মেদ পদযুগল দিয়ে চুঁইয়ে পড়ছে ‘গ্ল্যামার’।

পোশাকের আড়াল ভেঙে উন্মুক্ত হয়ে পড়েছে বক্ষ যুগলের সিংহভাগ। বলিউড ‘ডিভা’ উর্বশী রাউতেলাকে দেখে গুলিয়ে যেতে বাধ্য, ফিল্মফেয়ার নয়, রবিবার বোধহয় ছিল অস্কারের আলো ঝলমলে পুরস্কার বিতরণ অনুষ্ঠান।

সেই অনুষ্ঠানে হলিউড তারকাদের মতোই একেবারে ‘বোল্ড’ অবতারে হাজির হন ‘সনম রে’ ছবির অভিনেত্রী। উর্বশীর সেই পোশাক যেমন বাহবা কুড়িয়েছে তাঁর ভক্তদের একাংশের, তেমনই আবার সেই মাত্রাতিরিক্ত খোলামেলা পোশাকের কারণেই চটে লাল অনেকে।

ফিল্মফেয়ারের মতো ঐতিহ্যবাহী অনুষ্ঠানে এমন পোশাক পরা উর্বশীর উচিৎ হয়নি, এমনটা মনে করছেন কেউ কেউ। কোনও কোনও সমালোচক আবার উর্বশীকে বিঁধতে গিয়ে হারিয়ে ফেলেছেন শালীনতার মাত্রা।

বক্ষযুগলের পর কি এবার শরীরের অন্যান্য বিভঙ্গকেও উন্মুক্ত করতে চলেছেন উর্বশী? সন্দেহ প্রকাশ করে মেসেজ করেছেন তাঁরা। ভারতীয় সংস্কৃতির সঙ্গে খাপ খায় না উর্বশীর পোশাক। তাই বুঝে শুনে তাঁর পোশাক নির্বাচন করা উচিৎ ছিল বলে মনে করছেন নেটিজেনদের অনেকেই।

ফিল্মফেয়ারে পোশাক বিতর্ক নিয়ে বলিউড অভিনেত্রীদের ট্রোলড হওয়ার ঘটনা অবশ্য এই প্রথম নয়। খোলামেলা পোশাকের কারণে নেটিজেনদের কড়া সমালোচনার মুখে পড়তে হয়েছে বি-টাউনের অনেক অভিনেত্রীকেই।

সেই বিতর্কের কেন্দ্রে এবারে ‘হেট স্টোরি ৪’-এর অভিনেত্রী। রবিবার তারকা ঝলমলে ফিল্মফেয়ার ২০১৮-র আলোকবৃত্তে নিজের জায়গা করে নেন উর্বশী। তাঁর সৌন্দর্য ভক্তদের মন জয় করলেও অভিনয়গুণে বলিউডে নিজের জায়গা এখনো পোক্ত হয়নি উর্বশীর।

পাবলিসিটি, তা সে ভালো হোক বা মন্দ, প্রচার পেতে দুই-ই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। সে কথা মাথায় রেখেই কি ফিল্মফেয়ারের মতো বড় মঞ্চকে বেছে নিলেন উর্বশী? দুঃসাহসিক পোশাক পরে ‘লাইমলাইট’-এ আসাই তাঁর আসল উদ্দেশ্য? যাতে তাঁকে নিয়ে আলোচনা হয়।

তাঁর ছবিই ঘুরে বেড়াতে পারে ইন্টারনেট থেকে খবরের কাগজের পাতায় পাতায়। নাকি ছবিতে মুখ দেখানোর জন্যই চলতি হাওয়ার বিপরীতে হাঁটতে চেয়েছেন তিনি? এমন নানা প্রশ্ন কিন্তু ইতিমধ্যেই মাথাচাড়া দিতে শুরু করেছে। তবে এতকিছুর পরও উর্বশী কিন্তু চুপচাপ। এখনও পর্যন্ত এই বলিউড সুন্দরীর দিক থেকে কোনও মন্তব্য আসেনি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *