জন্মদিনে অশ্লীল ভঙ্গিতে নাচ নোরা ফতেহির, ভাইরাল ভিডিও

বর্তমানে বলিউডের বিখ্যাত ডান্সারদের মধ্যে অন্যতম স্থান করে নিয়েছেন নোরা ফতেহি । মরক্কান সুন্দরী নোরাকে বলিউডের মাটিতে অনেক লড়াই করে নিজেকে প্রতিষ্ঠিত করতে হয়েছে।

২০১৯ সালের একটি সাক্ষাৎকারে নোরা জানিয়েছিলেন, বিদেশিনী হওয়ার কারণে বলিউডের কাস্টিং ডিরেক্টরদের কাছে একাধিক বার অপমানিত হয়েছিলেন তিনি। তবে আপাতত বলিউডের গন্ডি ছাড়িয়ে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতেও নিজের নাম তৈরি করেছেন নোরা। সম্প্রতি ৩১ বছর বয়সে পদার্পণ করলেন তিনি। নিজের মতো করে জন্মদিন সেলিব্রেট করলেন নোরা।

নোরার জন্মদিনের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্চে, একটি ইয়টে বন্ধুদের সাথে জন্মদিন সেলিব্রেশনে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। নোরার পরনে রয়েছে ফ্লোরাল প্রিন্টেড স্লিভলেস ক্রপ টপ ও অনুরূপ শর্ট স্কার্ট। টপের নেকলাইন ডিপ হওয়ার কারণে নোরার ক্লিভেজ সামান্য উন্মুক্ত রয়েছে। হালকা মেকআপ করে সিল্কি চুল খোলা রেখেছেন নোরা। গলায় রয়েছে সোনালি রঙের চোকার। মাথার উপর তোলা রয়েছে সানগ্লাস। পায়ে রয়েছে হলুদ রঙের স্টিলেটো।

বন্ধু ও পরিবারের সদস্যদের সাথে আনন্দ করতে দেখা গেল নোরাকে। তাঁর জন্মদিনে ‘কুসু কুসু’ গানটি চালানো হয়েছিল ইয়টে। তার সাথে কয়েকটি স্টেপ নেচে নিজেই হেসে ফেললেন নোরা। এদিন স্বাভাবিক ভাবেই যথেষ্ট উচ্ছ্বসিত ছিলেন তিনি। কিন্তু তাঁর নাচের ভঙ্গিকে অশ্লীল বলে কটাক্ষ করেছেন নেটিজেনদের একাংশ।

ইয়টেই এদিন ছিল ডিনার পার্টি। সন্ধ্যায় সেখানে বার্থডে কেক কেটে সেলিব্রেশন করেছেন নোরা। তাঁর সামনে সঙ্গীত পরিবেশন করেছেন স্থানীয় গায়ক-গায়িকারা। ডিনার পার্টিতে তাঁর পরনে ছিল কালো রঙের ড্রেস। ড্রেসটির প্লাঞ্জিং নেকলাইন ছিল মূল আকর্ষণ। গত বছর ডিসেম্বর মাসে, কাতারে ফিফা ওয়ার্ল্ড কাপের ক্লোজিং সেরেমনিতে নোরার পারফরম্যান্স ছিল অনবদ্য।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *