ছোট ছোট অন্তর্বাস পড়ে দুধে আলতা সারা শরীর দেখিয়ে ভাইরাল শোভিতা রানা

শোভিতা রানা হলেন একজন পাঞ্জাবি অভিনেত্রী। মাঝে মাঝেই নিজের ছবি শেয়ার করে মাতিয়ে তোলেন নেট জগৎকে। তার ছবিগুলি যে পরিমানে ভাইরাল হয় তা বলার অবকাশ রাখে না।

তিনি মাতিয়ে রেখেছেন তার অনুগামীদের, এবং দিনে দিনে তার অনুগামীর সংখ্যা আরো ক্রমশ বেড়েই চলেছে। (Punjabi model Shobhita Rana goes viral on internet)

তিনি সাক্ষাৎকারে জানান যে অভিনয় জগতের সঙ্গে তিনি ভালোমতোই জড়িত এবং এই জগতে থেকেই তিনি আরও ভালো কাজ করবেন এটাই তার জীবনের একমাত্র আশা।

পাঞ্জাবি এই অভিনেত্রী সবিতা, তিনি সম্পূর্ণভাবে নিরামিষ খান। নিরামিষ খেয়েও তিনি সুন্দর মত তার ফিগারকে বজায় রেখেছেন। (Actress Shobhita Rana maintains a hot figure even being a vegetarian)

তিনি ইশক ব্র্যান্ডি , কানাডা ডি ফ্লাইটের মতো ছবিতে অভিনয় করেছেন, যার জন্য তাকে সকলেই চেনেন। (Model Shobhita Rana acts in a movies like Ishq Brandy, Canada The Flight)

ইনস্টাগ্রামে সবিতা ভীষণ পরিমাণে ছবি শেয়ার করেন, তিনি প্রচুর পরিমানে সেলফি এবং ট্র্যাভেল ফটো তার অনুগামীদের সঙ্গে ইনস্টাগ্রামে শেয়ার করে থাকেন , সেই কারণে ইনস্টাগ্রামে তিনি ভীষণ ভাবে জনপ্রিয়তা অর্জন করেছেন।

পাঞ্জাবি এই অভিনেত্রী জন্ম গ্রহন করেন ১৯৯০ সালের জুন মাসে। এখন তার বয়স প্রায় ২৯। এখনো পর্যন্ত তিনি যথেষ্ট নেট দুনিয়াতে তার পরিচিতি গড়ে তুলতে পেরেছেন।

কিছুদিন আগেই এই সুন্দরী পাঞ্জাবি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে কিছু ফটো শেয়ার করেন ,যার ফলে সেগুলো খুব তাড়াতাড়িই ভাইরাল হয়ে যায় এবং সেগুলি নিয়ে নেট জগতে হচ্ছে তোলপাড়।

পাঞ্জাবি মডেল সবিতা রানা নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে, মাতিয়ে দিলেন নেট জগত (Credit : Shobhita Rana on Instagram)

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *