ছেলে ঈশানের পিতৃপরিচয় এবার প্রকাশ্যে ফাঁস করলেন সাংসদ-অভিনেত্রী নুসরাত

মা হয়েছেন নুসরত জাহান। ছেলের জন্মের পরের দিন প্রকাশ্যে এনেছিলেন তার নাম। জানিয়েছিলেন সদ্যোজাতর নাম ‘ঈশান’ রেখেছেন তিনি। সন্তানের নাম অকপটে জানিয়ে দিলেও তার জনকের নাম কিন্তু আগাগোড়া আড়ালেই রেখেছেন নতুন মা। চারদিক থেকে তাঁর দিকে প্রশ্ন ধেয়ে এসেছে, ‘সন্তানের বাবার নাম কী?’

বুধবার দক্ষিণ কলকাতায় এক অনুষ্ঠানে গিয়েও একই প্রশ্নের মুখোমুখি হন নুসরত। খানিক হেসে উত্তরে বলেন, “সন্তানের বাবাই জানে বাবা কে। এই মুহূর্তে আমরা অভিভাবকত্বকে উপভোগ করছি। আমি এবং যশ খুবই ভাল সময় কাটাচ্ছি।”

এ বারও সন্তানের বাবার নাম জানালেন না নুসরত। কিন্তু অভিভাবকত্বের প্রসঙ্গ আসতেই বিশেষ বন্ধু যশের নাম তুললেন তিনি। তা হলে কি আকারে ইঙ্গিতে এ ভাবেই সন্তানের বাবার পরিচয় দিলেন নুসরত? প্রশ্ন উঠেছে নানা মহলে।

ঈশানকে আমি খাওয়াচ্ছি, ডায়েট মেনে ওজন কমানোর প্রশ্নই ওঠে না: নুসরত
কিছু দিন আগেই নুসরতকে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে তাঁরই এক ফ্যানপেজ। সেখানে নুসরত এবং যশের নানা সাক্ষাৎকারের টুকরো টুকরো অংশ ব্যবহার করা হয়েছিল। বিবরণীতে লেখা হয়েছিল, ‘ঈশানের জন্য যশরতকে অনেক শুভেছা।’ ফ্যানক্লাবের বক্তব্য, এখনও নুসরতের সদ্যোজাতর ছবি প্রকাশ্যে না আসায় ‘যশরত’-এর নানা মুহূর্ত তুলে ধরে তাঁদের শুভেচ্ছা জানাচ্ছে তারা।

নুসরত স্বয়ং এই ভিডিয়োকে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তুলে এনেছিলেন। অনেকেই মনে করছেন, কোনও শব্দ খরচ না করে এ ভাবেই যশকে নিজের সন্তানের জনক হিসেবে স্বীকৃতি দিচ্ছেন তিনি। বুধবার নুসরতের মন্তব্যও ইঙ্গিত করছে সে দিকেই।সুত্রঃ আনান্দবাজার

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *