ছুটিতে মালদ্বীপে উষ্ণতা ছড়াচ্ছেন পূজা হেগড়ে, রইল ছবি

ঠিক এই মুহূর্তে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন তেলেগু ও বলিউড সিনেমার অভিনেত্রী পূজা হেগড়ে। দুই দিন ধরে সেসব ছবি নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করছেন অভিনেত্রী।

সেই ছবিগুলোর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘শুধু একজন সাধারণ মেয়ে অসাধারণ অভিজ্ঞতা খুঁজছেন।’

এ ছাড়া ইনস্টাগ্রামে তার এই ভ্রমণ নিয়ে আরও বেশ কয়েকটি পোস্ট করেছেন অভিনেত্রী। সেসব পোস্টেও নিজের নানা মুহূর্তের ছবি রয়েছে।

ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পূজা হেগড়ে। ২০১০ সালে মিস ইউনিভার্স ইন্ডিয়া প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হয়েছিলেন তিনি। ২০১২ সালে তামিল সিনেমা মুগামুদি দিয়ে বড়পর্দায় অভিষেক তার। পরে তেলেগু সিনেমায় নাম লেখান মুম্বাইয়ের মেয়ে পূজা।

এরপর ২০১৬ সালে হৃতিক রোশানের বিপরীতে মহেঞ্জদারো সিনেমা দিয়ে বলিউডেও নাম লিখেয়েছেন তিনি। এখন বলিউডের রণবীর সিংয়ের সঙ্গে জুটি বেঁধে কাজ করছেন রোহিত শেঠির সার্কাস সিনেমায়।


সম্প্রতি জানা যায়, প্রথম সিনেমার ৯ বছর পর আবারও তামিল সিনেমায় কাজ করতে যাচ্ছেন পূজা। বিস্ট নামের সেই সিনেমায় তার বিপরীতে রয়েছেন তামিল সিনেমার জনপ্রিয় তারকা বিজয়।

এ ছাড়া পূজাকে দেখা যাবে মোস্ট এলিজেবল ব্যাচেলর, রাধে শ্যাম ও আচার্য সিনেমায়।

এরমধ্যে রাধে শ্যাম সিনেমাটি তেলেগু, তামিল, হিন্দি, কন্নড় ও মালয়ালম ভাষায় মুক্তি পাওয়ার কথা রয়েছে। এতে পূজার নায়ক হিসেবে দেখা যাবে দক্ষিণী সুপারস্টার প্রভাসকে। এ ছাড়া সালমান খানের আগামী সিনেমা কাভি ঈদ কাভি দিওয়ালিতেও দেখা যাবে পূজাকে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *