গোলাপি রঙের স্প্যাগেটি টপে স্পষ্ট বক্ষাদেশ, লাস্যময়ী রূপে হাজির স্বস্তিকা

রবিবার শেষ হয়ে আবারও একঘেয়ে সোমবার এসেছে সেলিব্রিটি থেকে আমজনতার জীবনে। মাত্র একটি ছুটির দিন পাওয়ার পর আবারও সবাই ফিরেছেন পুরানো কর্মব‍্যস্ত মেজাজে। ফিরেছেন স্বস্তিকাও।

সোমবার সকালের একঘেয়েমি কাটাতে স্বস্তিকা ইন্সটাগ্রামে শেয়ার করেছেন নিজের বেশ কয়েকটি ছবি।

ছবিগুলিতে স্বস্তিকার পরনে রয়েছে গোলাপি রঙের স্প্যাগেটি টপ। ডিপ নেক টপের গোটা গায়ে লেখা ‘পিঙ্ক লাভ’। কখনও রাতভোর বৃষ্টির পর স্বস্তিকা উপভোগ করছেন আলতো রোদের ছোঁয়া।

কখনও বা তাঁর শৈশবের বান্ধবী রশমি ব্যানার্জী (Roshmi Banerjee)-র উপহার দেওয়া পছন্দের হেডব‍্যান্ড পরে তুলেছেন ছবি। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে স্বস্তিকা লিখেছেন, আবারও ফিরে এসেছে সেই পুরানো সোমবার সকাল। একঘেয়ে সকালে নতুনত্ব আনার চেষ্টায় রয়েছেন তিনি। স্বস্তিকার ছবিগুলি তাঁর অনুরাগীদের যথেষ্ট ভালো লেগেছে।

তবে বিতর্ক তৈরি করার জন্য চলতি বছরের দুর্গাপুজোকেও ছাড়েননি স্বস্তিকা। তিনি নিজে বাড়িতে পুজো করেন। কিন্তু এবার তাঁর শেয়ার করা ছবিতে স্বস্তিকার সিঁথিতে সিঁদুর দেখে অনেকেই প্রশ্ন করেছেন, তাহলে কি স্বস্তিকা বিবাহিত? তিনি কি গোপনে বিয়ে করেছেন? কিন্তু স্বস্তিকা এইসব প্রশ্নের কোনও উত্তর দেননি।

চলতি বছর মুক্তি পেতে চলেছে স্বস্তিকা অভিনীত ফিল্ম ‘শ্রীমতী’। ফিল্মটি পরিচালনা করেছেন অর্জুন দত্ত (Arjun Dutta)। ফিল্মে সোহম (Soham Chakraborty)-এর বিপরীতে অভিনয় করছেন স্বস্তিকা। গত মাসে মুক্তি পেয়েছে ‘শ্রীমতী’-র গান ‘শোন শোন’।

সোমলতা আচার্য চৌধুরী (Shomlata Acharya Chowdhury)-র কন্ঠে এই গান ইতিমধ্যেই শ্রোতাদের কাছে প্রশংসিত হয়েছে। এক উচ্চবিত্ত পরিবারের গৃহবধূর জীবন নিয়ে তৈরি হয়েছে ‘শ্রীমতী’-র কাহিনী। তার জীবনে আচমকাই আবির্ভাব হয় মল্লিকার। কিন্তু মল্লিকার প্রকৃত পরিচয় কি? সে কি বদলে দিতে পারবে কাহিনীর মোড়?


মল্লিকার চরিত্রে অভিনয় করেছেন বরখা বিস্ত (Barkha Bist)। শ্রীমতীর শাশুড়ির ভূমিকায় অভিনয় করেছেন দেবযানী বসু (Debjani Basu)। তৃণা সাহা (Trina Saha) রয়েছেন শ্রীমতীর ননদের চরিত্রে।

এছাড়াও এই ফিল্মে অভিনয় করেছেন খেয়া চট্টোপাধ্যায়, উদয়প্রতাপ সিং (Udaypratap Singh), সুদর্শন চক্রবর্তী (Sudarshan Chakraborty) প্রমুখ। ‘শ্রীমতী’-র মিউজিক ডিরেক্টর সৌম্য রীত (Soumya Reet)।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *