গোপনে বাগদান সেরেছেন ক্যাটরিনা

দুজনেই যেন পণ করেছেন কিছুতেই বলবেন না ‘বিয়ে করছি’। তাতে কী! খবর তো আর গোপন থাকে না। শোনা গেল, এবার বিয়ের অন্যতম অনুষ্ঠার রোকাও (বাগদান) সেরে ফেলেছেন বলিউড তারকা জুটি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল।

কিছুদিন ধরেই ধারাবাহিকভাবে ক্যাটরিনা–ভিকির বিয়ের নানা খবর দিয়ে আসছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া। প্রথমে তারা প্রতিবেদন করেছিল, ডিসেম্বরে বিয়ে করছেন এই তারকা জুটি।

এমনকি তাঁদের বিয়ের পোশাকও তৈরি হচ্ছে। পরে তাঁরা বিয়ের স্থানও ফাঁস করে। রাজস্থানের ৭০০ বছরের পুরোনো দুর্গে সাত পাকে বাঁধা পড়বেন ক্যাটরিনা–ভিকি। যদিও আরেকটি গণমাধ্যমকে ক্যাটরিনা জানিয়েছিলেন, এ খবর সম্পূর্ণ ভুয়া। বিয়ের কোনো চিন্তাই করছেন না তিনি!

টাইমস অব ইন্ডিয়ার নতুন খবর, দিওয়ালিতে যখন উৎসবে মাতোয়ারা গোটা বলিউড, সেই ফাঁকে গোপনে রোকাটা সেরে নিয়েছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। মুম্বাইয়ে পরিচালক কবির খানের বাড়িতে খুবই ছোট পরিসরে হয়েছে বিশেষ এই অনুষ্ঠান।

কবির খানের পরিচালনায় বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন ক্যাটরিনা। এ কারণে কবিরের সঙ্গে তাঁর বেশ ভালো বন্ধুত্ব। ক্যাটের পরিবারের সদস্যের মতোই তিনি। এই দারুণ অনুষ্ঠানের আয়োজকের ভারটাও তাই কাঁধে নিয়েছেন কবির। বিয়ে গোপন করতেই দিওয়ালির দিনে এই আয়োজন সারেন তাঁরা।


বিশেষ একটি সূত্র বলছে, পাপারাজ্জির চোখ এড়াতে আলাদা গাড়িতে করে অনুষ্ঠানে যান ভিকি ও ক্যাটরিনা। অনুষ্ঠানে একদমই কাছের মানুষেরা ছিলেন। ভিকির পক্ষে উপস্থিত ছিলেন তাঁর ভাই সানি কৌশল ও তাঁর মা–বাবা এবং ক্যাটরিনার পক্ষ থেকে তাঁর বোন ইসাবেলা আর মা সুজান।

একেবারেই ঘরোয়া আয়োজন। তাই তেমন সাজসজ্জা করা হয়নি। কেবল কিছু লাইট ও ফুল দিয়ে সাজানো হয়েছিল বাড়িটি। মজার বিষয় হলো, ভিকি ও ক্যাট দুজনই ইনস্টাগ্রামে দিওয়ালির ছবি দিয়েছেন, তবে আলাদাভাবে।

ক্যাটরিনার ছবি দেখে ভক্তরা দারুণ খুশি। কারণ, তাঁর আঙুলে দেখা যাচ্ছে আংটি। ওটি কিসের চিহ্ন! কিছু একটা ঘটেছে নিশ্চয়ই।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *