‘গেইল খুব শান্ত মানুষ, হোটেলে তার সঙ্গে মনে রাখার মত একটি রাত কাটালাম, অনেক মজা হয়েছে’

বলিউড অভিনেত্রী স্নেহা উল্লাল অনেকদিন ধরেই খবরে নেই। অথচ এখন সামাজিক যোগাযোগের মাধ্যমে হঠাৎ তাকে ঘিরে হৈচৈ পড়ে গেছে! তার নামই আছে ট্রেন্ডিংয়ে।

এর কৃতিত্ব অবশ্য ওয়েস্ট ইন্ডিজের দুই ক্রিকেটার ক্রিস গেইল ও ডোয়াইন ব্রাভোর। ভারতের মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজ মাঠে নামার একদিন আগে নাকি তাদের সঙ্গে পার্টিতে অংশ নেন স্নেহা। অবশেষে সেই ব্যাপারে মুখ খুললেন অভিনেত্রী।

২৮ বছর বয়সী এই অভিনেত্রী ভারতীয় একটি পত্রিকায়কে স্নেহা জানান, ৩৬ বছর বয়সী এই ক্যারিবীয় তারকার সঙ্গে নেচেছেন, জমিয়ে আড্ডাও দিয়েছেন। বলেন, ‘ ক্রিস গেইল খুব শান্ত মানুষ, হোটেলে তার সঙ্গে মনে রাখার মত একটি রাত কাটালামও, অনেক মজাও হয়েছে।

তিনি বলেন, ‘ক্রিস গেইলকে দেখুন! খুব শান্ত মানুষ।’ স্নেহা বলেন, ‘অনেক মজা করলাম। মনে রাখার মতো একটি রাত কাটলো। আমাকে আমন্ত্রণ জানানোর জন্য ভেগা এন্টারটেইনমেন্টকে ধন্যবাদ।’ ২০০৫ সালে বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে ‘লাকি: নো টাইম ফর লাভ’ ছবিতে অভিনয় করে পরিচিতি পান স্নেহা। এর মাধ্যমেই বলিউডে অভিষেক হয় তার।

ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে চেহারায় কিছুটা সাদৃশ্য থাকায় অল্প সময়ে জনপ্রিয়তা পেয়ে যান তিনি। এখন আঞ্চলিক ছবিতেই বেশি কাজ করেন স্নেহা। এর মধ্যে মুক্তি পেয়েছে তেলেগু ছবি ‘ভারুদু’, ‘দ্য ব্লকবাস্টার সিমহা’ ও ‘অ্যাকশন থ্রিডি’।

কান্নাড়া ছবি ‘দেবী’ আর অনন্ত জলিল অভিনীত বাংলাদেশের ছবি ‘মোস্ট ওয়েলকাম’-এ দেখা গেছে তাকে। সর্বশেষ গত বছর ‘বেজুবান ইশক’ ছবিতে অভিনয় করেন তিনি। এতে তার সহশিল্পী ছিলেন মুগ্ধ ঘোষ ও নিশান্ত মালকানি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *