গাউন সরিয়ে গোপন জায়গার ট্যাটু দেখিয়ে ভাইরাল নুসরাত জাহান

সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে একের পর এক বিস্ফোরণ ঘঠাচ্ছেন টালিউডের অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান।

তার রূপের আগুনে জ্বালিয়ে-পুড়িয়ে মারছেন ভক্তদের। তার আবেদনময়ী সব ছবি আগুন ধরাচ্ছে নেটপাড়ায়। নুসরাতের ‘হট লুক’ রোজই উষ্ণতা ছড়াচ্ছে ভক্তদের মনে।

মাসখানেক ধরেই বিনোদনের শিরোনামে নুসরাত জাহান। কখনো তার ব্যক্তিগত জীবন, কখনো সহ-অভিনেতা যশের সঙ্গে তার সম্পর্কের লুকোচুরি, কখনো ক্যামেরা সামনে ‘বোল্ড অ্যান্ড হট’ লুক নিয়ে আলোচনায় নুসরাত।

কাঁধ খোলা বোল্ড গাউনের সরিয়ে ক্যামেরার সামনে নিজেকে মেলে ধরলেন নুসরাত। তার এমন রূপ এর আগে কবে দেখা মিলেছিল মনে করতে পারছেন না তার ভক্তরাও। সব মিলিয়ে অভিনেত্রীর সোশ্যাল অ্যাকাউন্ট থেকে চোখ ফেরানো দায়।

যতই দিন যাচ্ছে ততই যেন সুন্দরী হয়ে উঠছেন নুসরাত! নেটিজেনরা বলছেন, অভিনেত্রীর প্রতিটি বোল্ড পোস্টের পিছনে রয়েছে অন্য ইঙ্গিত।

উল্লেখযোগ্য, কিছুদিন আগেই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নুসরত। তবে সন্তানের পিতৃপরিচয় ঘিরে তৈরি হয়েছিল রহস্য। শেষমেশ কলকাতা পুরসভার ওয়েবসাইট থেকে দেখা গিয়েছে ঈশানের বাবার নাম দেবাশিস দাশগুপ্ত।

অন্যদিকে ভোটের প্রচারের সময় যশ জানিয়েছিলেন তার আসল নাম দেবাশিস। অর্থাৎ এই সন্তানের বাবা যে যশ নিজেই, তা আর বলার অপেক্ষা রাখে না।

প্রসঙ্গত, কিছুদিন আগে শোনা গিয়েছিল নিখিলের সমকামীতার কারণেই নাকি বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে তাদের।

তবে এই বিষয়ে নিখিল জানিয়েছেন, তার বিরুদ্ধে কুৎসা রটানো হচ্ছে। এই পরিস্থিতিতে আসল সত্যিটা যে কী তা একমাত্র নুসরতই বলতে পারবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *