খোলা মাঠে দুধ সাদা পোশাক পরে তুমুল নাচ ‘হটবম্ব’ মধুমিতার, ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার কয়েকদিনের মধ্যেই বাংলা ইন্ডাস্ট্রিতে নিজের পাকাপাকি জায়গা তৈরি করে নিয়েছেন।

টেলিভিশন জগৎ দিয়ে অভিনয় জীবন শুরু করলেও বর্তমানে মধুমিতা টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে নিজের নাম তৈরি করে নিয়েছেন।

ইতিমধ্যে বেশ কিছু জনপ্রিয় সিনেমায় কাজ করে ফেলেছেন অভিনেত্রী। যার মধ্যে রয়েছে লাভ আজ কাল পরশু, চিনি, ট্যাংড়া ব্লুজ’। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় মধুমিতা।

নিজের স্টাইল স্টেটমেন্ট দিয়ে যেকোনো পোড় খাওয়া মডেলকে পেছনে ফেলে দিতে পারেন অভিনেত্রী। দিন প্রতিদিন সোশ্যাল মিডিয়ার সেনসেশন হয়ে উঠছেন মধুমিতা।

এমন দিন কমই রয়েছে যেদিন সোশ্যাল মিডিয়ায় চর্চায় থাকেন না নায়িকা। কখনো পাশ্চাত্য পোশাক আবার কখনো সাবেকি সাজে নিজেকে সাজিয়ে তুলে ক্যামেরার সামনে পোজ দেন মধুমিতা। অভিনেত্রীর সেই সমস্ত ভিডিও এবং ছবি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে।

সম্প্রতি আবারও ক্যামেরার লেন্সে ধরা দিলেন নায়িকা। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে তার পরনে রয়েছে সাদা নুডলস টপ সঙ্গে সাদা রঙের লং স্কাট।

খোলা আকাশের নিচে খোলা চুলে ‘Meri tum ho‘ গানে নেচে তাক লাগিয়েছেন অভিনেত্রী। মধুমিতার এই হট লুক মুহূর্তের মধ্যেই নজর কেড়েছে নেট বাসীন্দাদের।

ভিডিওটি পোস্ট করে মধুমিতা ক্যাপশনে লিখেছেন, ‘ আই লাভ হোয়াটএভার আই ডু অর্থাৎ আমি ভালোবাসি সেটাই যেটা আমি করতে ভালোবাসি’। সঙ্গে জুড়ে দিয়েছেন কিছু ইমোজি। মধুমিতা যখনই সোশ্যাল মিডিয়ায় পদার্পণ করেন তখনই তার ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়, এবারেও তার অন্যথা হয়নি।

একসময় স্টার জলসার পর্দায় জনপ্রিয় ধারাবাহিক বোঝেনা সে বোঝেনা তে পাখি চরিত্রে অভিনয় করে নিজের বড়োসড়ো ফ্যান ফলোইং তৈরি করে নিয়েছিলেন মধুমিতা।

বর্তমানে ছোট পর্দা ছেড়ে বড় পর্দায় কাজ করছেন অভিনেত্রী, তবে নিজের ফ্যান ফলোইং কিভাবে ধরে রাখতে হয় সেই বিষয়ে সিদ্ধহস্ত নায়িকা। আর সেই কারণে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর পোস্টগুলি সামনে আসতে না আসতেই সেগুলিকে মুহূর্তের মধ্যেই ভালোবাসায় ভরিয়ে দেয় তার অনুরাগীরা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *