খোলামেলা পোশাকে হট ফিগার দেখিয়ে ভাইরাল ম্যাডোনা কন্যা ।

মেট গালার রেড কার্পেটে প্রতি বছর এমন কিছু দেখা যায়, যা সত্যি অবাক করার মতো। এবার হলিউডের পপ কুইন ম্যাডোনার মেয়ে লর্ডেস লিওনও এই তালিকায় হাজির হয়েছিলেন। ২৪ বছর বয়সী এই মডেল কার্পেটে নিজের সম্পূর্ণ কনফিডেন্ট দিয়ে হেঁটেছিলেন।

২৪ বছর বয়সী লর্ডেস এর পরনে ছিল স্পার্কলড ফুশিয়া মসচিনো যার বিকিনি টপ হল্টারনেক ও বটম ছিল শাড়ির মতো প্লিটেড লং স্কার্ট এবং হাতে ছিল ফুশিয়া পিঙ্ক রঙের হ্যান্ডব‍্যাগ। যার ডিজাইন করেছিলেন জেরেমি স্কট এনসেম্বল। তার নাভিতে ছিল হীরের গয়না

মডেলিং জগতের সাহসী এই কন্যা ক্যামেরার সামনে দারুনরকম সব পোজ দিলেন। পোজ দেওয়ার সময়, তিনি তার হাত তুলে তার বগলের চুল দেখান। এমনকি তিনি তার শরীরের লোম আড়াল করার চেষ্টাও করেননি। এমনকি তিনি নিজের আইব্র ও প্লাক করেননি।

যেভাবে তাকে আত্মবিশ্বাসের সাথে পোজ দিতে দেখা গিয়েছে তাতে সারা বিশ্বের মানুষেরর কাছে সে প্রশংসাযোগ্য হয়ে উঠেছে। বর্তমানে তার ছবি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে পড়েছে।

নিজের শরীরের লোম শেভ না করেও তিনি এতোটুকু কুণ্ঠাবোধ করেন নি। নিজের আত্মবিশ্বাস এর সঙ্গেই রম্পে এ হেঁটে গিয়েছেন এবং নিজের গ্ল্যামার ছড়িয়ে গিয়েছেন সারা বিশ্বের সামনে।

করোনা পরিস্থিতির জন্য মেট গালা অনুষ্ঠান মে মাস থেকে পিছিয়ে দেয়া হয়েছিল এবং এই অনুষ্ঠানে উপস্থিত প্রতিটি সদস্যের ভ্যাক্সিনেশন সার্টিফিকেট পরীক্ষা করা হয়েছিল। এর পাশাপাশি মাস্ক এবং স্যানিটাইজার বাধ্যতামূলক ছিল।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *