খোলামেলা পোশাকের ফাঁকে উথলে পড়ছে যৌবন, রিয়ার বোল্ড ছবিতে উঠল ঝড়

মুনমুন সেনের মেয়ে হিসাবে রিয়া সেন পরিচিততো বটেই। তবে সম্প্রতি মিস ম্যাচ-২ তে রিয়া সেনের অভিনয় কার্যত ফের তাঁকে শিরোনামে এনে দিয়েছে। নতুন করে তাঁকে চিনতে শুরু করেছে দর্শকরা।

একাধিক ছবি, ওয়েব সিরিজের কাজ করছেন এই মুহূর্তে রিয়া। অভিনয় করার পাশাপাশি সোশ্যাল মিডিয়ার বেশ একটিভ রিয়া। কিভাবে নেট পাড়া কাঁপাতে হয় তা ভালো মতোই জানেন মুনমুন কন্যা। মাঝেমধ্যেই উষ্ণ ফটো পোস্ট করে পুরুষদের রাতের ঘুম কাড়েন অভিনেত্রী।

তবে একসময় রিয়াকে নিয়ে বিতর্কও কম হয়নি। সোশ্যাল মিডিয়ায় লিক হয়ে যাওয়া নানা ভিডিয়োয় চর্চায় ছিলেন বাঙালি অভিনেত্রী রিয়া সেন। কিন্তু সেসব এখন অতীত।মডেলিং, অভিনয় এবং ব্যক্তিগত জীবনে দারুণ ভাবে পরিপূর্ণ রিয়া। ইনস্টাগ্রামে মাঝে মাঝেই জীবনের টুকরো খবর শেয়ার করেন তিনি।

আরও একবার ইনস্টাগ্রাম কাঁপছে রিয়া সেনের হট ছবিতে। রোজ গোল্ড রঙের সাটিনের একটি শর্ট ড্রেস। শর্ট ড্রেসের সঙ্গে রয়েছে হাই থাই কালো রঙের বুট। রোজ গোল্ড রঙের পোশাক পড়ে নরম শোফার উপরে বিভিন্ন পোজ দিচ্ছে রিয়া। অভিনেত্রীর উষ্ণ আবেদনে কুপোকাত নেট পাড়া। রিয়ার এই চাউনি অভিব্যক্তি দেখে অনুরাগীদের মনে ধরেছে তা বলাই বাহুল্য। সোশ্যাল মিডিয়ায় এই ছবি আপাতত ঝড় তুলেছে। নেটিজেনদের দারুণ পছন্দ হয়েছে রিয়ার এমন অবতার তা বোঝাই যাচ্ছে অভিনেত্রীর পোষ্টে লাইকের সংখ্যা দেখে।

বলে রাখি,১৯৯১ সালে শিশু শিল্পী হিসেবে সিনে দুনিয়ায় পা রাখেন মুনমুন কন্যা রিয়া সেন। তারপর বাংলা, হিন্দি, ওড়িয়া, তেলেগু, মালালায়ম, এমনকী ইংরেজী সিনেমাতেও দেখা গেছে অভিনেত্রীকে।অভিনয় দিয়ে কেরিয়ার শুরু করলেও দর্শকমনে তার অভিনয় ছাপ না রাখতে পারলেও তার বদলে বোল্ড ফোটোশ্যুটে নজর কেড়েছেন নেটিজেনদের ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *