খবর চলাকালীনই নিউজ চ্যানেলে শুরু হল পর্ন ভিডিও , এমন ঘটনায় তদন্ত শুরু

আর পাঁচটি সাধারণ দিনের মতোই চ্যানেলে খবর পরিবেশন করছিলেন সঞ্চালিকা। কিন্তু আবহাওয়ার খবর পড়ার সময়ই ঘটে গেল বিপত্তি। স্ক্রিনে আবহাওয়ার খবরের পাশাপাশি হঠাৎ করেই চলতে শুরু করল পর্ণ ছবি।

দীর্ঘ ১৩ সেকেন্ড ধরে স্ক্রিনে সেটাও দেখলেন দর্শকরা। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও সম্প্রতি এমনটাই ঘটেছে আমেরিকার (United States) একটি টিভি চ্যানেলে।

একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, KERM 2 নামে ওয়াশিংটনের ওই টিভি চ্যানেলে গত ১৭ অক্টোবর ঘটনাটি ঘটে। সন্ধ্যে সাড়ে ছ’টা নাগাদ খবরের মাঝেই চলতে শুরু করে পর্ন ছবি। সেসময় আবহাওয়ার খবর পড়ছিলেন আবহবিদ মিচেল বস। কিন্তু তাঁর পিছনে বাঁ-দিকের একটি স্ক্রিনে চলতে শুরু করে কোনও একটি পর্ন ছবির সেন্সরড দৃশ্য। প্রায় ১৩ সেকেণ্ড ধরে সেটি চলে।

সেসময় সংবাদ চ্যানেলটির সঞ্চালিকা কিংবা ওই আবহবিদ কেউই বিষয়টি বুঝতে পারেননি। কিন্তু পরবর্তীতে অনেকেই সেই দৃশ্যটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। এমনকী মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়।

অপর একটি মার্কিন সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, রাত ১১টা নাগাদ ক্ষমা চায় KERM নিউজচ্যানেল। সেসময় চ্যানেলের সঞ্চালিকা বলেন, “আমাদের শোয়ে প্রথমবার একটি আপত্তিকর ভিডিও প্রকাশিত হয়েছে। এই ধরনের অবাঞ্চিত ঘটনা আর যাতে না ঘটে, সেদিকে পরবর্তী সময়ে আমরা খেয়াল রাখব।”

এরপরই স্থানীয় পুলিশ ঘটনার তদন্তও শুরু করেছে। আধিকারিকরা জানিয়েছেন, এই ঘটনার পরপরই অনেক দর্শক পুলিশ স্টেশনে ফোন করে এই প্রসঙ্গে অভিযোগ জানান। তাই তাঁরা ঘটনাটির তদন্ত শুরু করেছেন।

তবে এই প্রথম নয়, এর আগেও এই ধরনের ঘটনা মাঝেমধ্যেই সামনে এসেছে। স্পোকেন পুলিশের স্পেশাল ভিকটিমস ইউনিট এবং টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্স রেসপন্স ইউনিট ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *