ক্যারিয়ারের প্রথম ছবির নায়িকার সাথে আবারও এক হলেন সালমান। ভিডিও ভাইরাল

প্রথম সিনেমার স্মৃতি ভোলা একেবারেই সম্ভব নয়! আর সেটি যদি চূড়ান্ত সাফল্য পায় তবে তো কোনও কথাই নেই। সিনেমার সঙ্গে জড়িত সমস্ত কলাকুশলীদের মধ্যেই অটুট এক সম্পর্কের সিলমোহর পরে যায়।

সলমনের (salman khan) জীবনে ‘ম্যানে প্যার কিয়া’ ঠিক এমনই একটি সিনেমা। আর এতদিন পর যখন প্রথম হিরোইন ভাগ্যশ্রীর ( Bhagyashree ) সঙ্গে মুলাকাত তখন কিছু আকর্ষণীয় তো থাকছেই।

বিগ বস ১৫ এর ‘উইকেন্ড কা ভার’ পর্বেই অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ভাগ্যশ্রী। আর তাতেই সেট জুড়ে সম্পূর্ণ রোমান্সের মুহূর্ত। সাইকেল চালিয়ে স্টেজে এসেই পুরনো আমেজে ভেসেছেন ভাইজান। সেই পুরনো কেমিস্ট্রি আরেকবার দর্শকদের সামনে আসতে চলেছে।

‘আয়া মৌসম – দোস্তি কা’ গানেই ফের দুজনকে একসঙ্গে পারফর্ম করতে দেখা যাবে। লেমন হলুদ রঙা শাড়িতে ভাগ্যশ্রীর সেই মিষ্টি আমেজ একেবারেই নজর কাড়ার মত। এতবছর পর দুজনেই নিদারুণ সান্নিধ্য উপভোগ করেছেন সেটি একেবারেই বলার অপেক্ষা রাখে না।

প্রথম সিনেমার পর দুজনের একসঙ্গে কাজ করার সুযোগ একেবারেই হয়নি। বিয়ের পরে ইন্ডাস্ট্রির সঙ্গে একেবারেই বিচ্ছেদ হয়ে যায় ভাগ্যশ্রীর। তবে সলমনের মুখে সবসময়ই প্রথম হিরোইনের ঝলক অল্প হলেও মেলে।

সেই কারণেই অভিমানের সুরে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন ভাগ্যশ্রীর কারণেই বেশ কয়দিন কাজ পাননি সলমন। সমস্ত সাফল্যের ক্রেডিট তিনিই নিয়ে গেছিলেন। বাকি সমস্ত আনন্দের ঝলক মিলবে বিগবসের এপিসোড, দেখতে ভুলবেন না কিন্তু!

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *