ক্যামেরার সামনে পোশাক বদলে,ঝড়ের গতিতে ভাইরাল অভিনেত্রী বিদ্যা বালান

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন বিদ্যা বালান। আমরা বেশিরভাগ সময়ই তাকে ভারতীয় পোশাকেই দেখতে পাই।

figure>

তথাকথিত হট অভিনেত্রীদের তালিকায় তার নাম না পড়লেও তিনি একসময় বলিউডে বেশ আগুন লাগিয়েছিলেন।

তার অভিনীত ‘ডার্টি পিকচার’ ছবি নিয়ে বিতর্ক ছড়িয়েছিল। তবে ডার্টি পিকচার-এ বিদ্যা বালানের লুকের সাথে পরিনিতার লুকের কোনো মিল ছিল না।

figure>

‘ডার্টি পিকচার’ ছবিতে উন্মুক্ত নাভী এবং উন্মুক্ত বক্ষ বিভাজিকার মাধ্যমে তিনি ধরা দিয়েছিলেন হট অবতারে। সেই সব ছবি এবং ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছিল স্যোশাল মিডিয়া। বহু সাক্ষাৎকারে তাকে সেক্স নিয়ে খোলাখুলি কথা বলতে শোনা গিয়েছিল।

তিনি বলেছিলেন সেক্স মেয়েদেরও প্রয়োজন, সেক্স মেয়েরাও পছন্দ করে। সে’ক্স নিয়ে যতটা চাহিদা একটা ছেলের থাকে ঠিক ততটাই চাহিদা মেয়েদেরও থাকে। বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সাহসী অভিনেত্রী হলেন বিদ্যা বালান।

figure>

তবে বর্তমান বিদ্যার সাথে আগের বিদ্যার পার্থক্য অনেক। বর্তমানে তিনি কাহানি, কাহানি২, মঙ্গল অভিযানের মতন ছবিতে অভিনয় করে দর্শকদের ভূয়সি প্রশংসা কুড়িয়েছেন।

নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। তবে নিজের স্যোশাল মিডিয়ায় বেশ জনপ্রিয় এই অভিনেত্রী। নিজের নানারকম ছবি এবং ভিডিও পোস্ট করে অনুগামীদের মাতিয়ে রাখেন তিনি।

figure>

তবে সম্প্রতি বিদ্যা বালানের একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে তুড়ি মেরেই ক্যামেরার সামনেই পোশাক পরিবর্তন করছেন অভিনেত্রী।

তার অনুগামীদের একাংশের বক্তব্য তিনি নাকি শুধুমাত্র ভারতীয় পোশাক পড়েন তাই তিনি এই ভিডিও পোস্ট করেন। ভিডিওতে প্রথমে তাকে চুরিদারে দেখা যাচ্ছে আবার তুড়ি মারতেই তিনি পশ্চিমী পোশাকে ধরা দিয়েছেন অনুগামীদের সামনে।

ক্যাপশনে তিনি বলেন যখন মানুষ বলেন আমি শুধু ভারতীয় পোশাক পরি‌। তাদেরকে উদ্দেশ্য করেই তিনি এই ভিডিও পোস্ট করেন। এই ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

figure>

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *