ক্যামেরার সামনেই প্রেমিকা ঐন্দ্রিলা সেনের গালে সশব্দে চুমুর পর চুমু খেয়ে চললেন অঙ্কুশ, ছাড়তেই হতভম্ব ঐন্দ্রিলা ।

মুঠোভর্তি কাজ। পুজো-মুক্তি ‘এফআইআর’ প্রেক্ষাগৃহে আসছে ১০ অক্টোবর, পঞ্চমীর দিন। অঙ্কুশ হাজরাকে আর পায় কে! আনন্দে বেসামাল অভিনেতা ক্যামেরার সামনেই প্রেমিকা ঐন্দ্রিলা সেনের গালে সশব্দে চুমুর পর চুমু খেয়ে চললেন।

এমন মিষ্টি হামলার জন্য মোটেই তৈরি ছিলেন না অভিনেত্রী। চুমু খাওয়া চোটে স্তব্ধ তিনি, হতবাকও। অঙ্কুশ তাঁকে ছাড়তেই হতভম্ব ঐন্দ্রিলা অসহায় ভাবে নিজের গাল মুছতে মুছতে তাড়াতাড়ি ক্যামেরার সামনে থেকে সরে গিয়েছেন। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। তারকা যুগলের অসংখ্য অনুরাগী অভিনেত্রীর মতোই প্রথমে বিস্মিত। ঘোর কাটতেই তাঁরা ঝাঁপিয়ে পড়েছেন মন্তব্য বাক্সে। একটাই মতামত ঘুরেফিরে এসেছে, ‘চুমুটা ফাটাফাটি!’

প্রকৃত ঘটনা কিন্তু অন্য। শেষ মুহূর্তে ছবির প্রচারে বেজায় ব্যস্ত অভিনেতা। জয়দীপ মুখোপাধ্যায় পরিচালিত এই ছবির ট্রেলার ইতিমধ্যেই দর্শক মহলে সাড়া ফেলেছে।

অঙ্কুশ ছাড়াও ছবিতে দেখা যাবে ঋতাভরী চক্রবর্তী, বনি সেনগুপ্ত, শান্তিলাল মুখোপাধ্যায়, অনির্বাণ চক্রবর্তী এবং ফালাক রাশিদ রায়কে। আগামী প্রচার ঝলকে অঙ্কুশ অভিনীত চরিত্র ‘অভ্রজিৎ দত্ত’কে বিশদে জানতে পারবেন দর্শকেরা। সেটি জানাতেই অঙ্কুশ সদ্য একটি ভিডিয়ো দেন ফেসবুকে।

বলেন, ‘‘আমাদের তৈরি সেই ঝলক নিয়ে খুব শিগগিরি হাজির হচ্ছি আমরা।’’ এ দিকে ক্যামেরার সামনে তিনি একা! ‘আমরা’ রহস্য ফাঁস করার আগেই সেখানে উপস্থিত ঐন্দ্রিলা। কালো পোশাক, কালো রোদচশমা, ঠোঁটের কোণে ঝুলন্ত দাঁত খোঁচানোর কাঠি— সব মিলিয়ে অভিনেত্রীর ভঙ্গিতে যেন ‘দাদাগিরি’র ছাপ স্পষ্ট।

তখনই অঙ্কুশের দাবি, এতক্ষণ তিনি ‘আমরা’ শব্দটা এই জন্যেই ব্যবহার করেছেন। অভিনয় না করেও প্রেমিকের প্রচার ভিডিয়ো তৈরি করতে ঐন্দ্রিলা তাঁকে যথেষ্ট সাহায্য করেছেন। মজা করে জানান, তার জন্য তিনি কৃতজ্ঞ। ঐন্দ্রিলা নাকি অহঙ্কারে ফুটছেন। যার জন্য তাঁর এই হাবভাব! তার পরেই কৃতজ্ঞতা প্রকাশ করতে গিয়ে প্রেমিকার গালে এক রাশ চুমু খেয়ে বসেন তিনি।

প্রসঙ্গত, রাজা চন্দের ‘ম্যাজিক’ ছবিতে প্রথম জুটি বেঁধেই পর্দায় তাঁদের রসায়নের জাদু দেখিয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। সেই জুটিকে আবার দেখা যাবে প্রেমেন্দুবিকাশ চাকীর পরবর্তী ছবিতে। তারকা যুগল ছাড়াও থাকবেন, রঞ্জিত মল্লিক, অপরাজিতা আঢ্য।

1 Comment

  1. Sotti tumi paro bote Ankush da 🤣🤣🤣😅😅but tomar ar oindrila dir juti ta khub sundor 😘🥰😍ami tomar biggest fan ❤❤❤tomar dance, acting and smile khub valo lage, khub handsome dekhte tumi, khub valo theko tomra dujon, enjoy your married life ❤🌹🌷💐, I am Diyasha, I love you❤😘🤟

Leave a Reply

Your email address will not be published.


*