কোয়েলের গোপন প্রেম, বিয়ে ও সংসার

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিক। তার একমাত্র কন‌্যা কোয়েক মল্লিকও টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ। ব‌্যক্তিগত জীবনে প্রযোজক নিসপাল সিং রানের সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। তাদের সংসারে একটি পুত্রসন্তান রয়েছে।

পারিবারিক আয়োজনে বিয়ে করলেও ভালোবেসে সংসার বাঁধার সিদ্ধান্ত নেন এই যুগল। তাদের প্রথম দেখা, গোপন প্রেম, রঞ্জিত মল্লিকের প্রতিক্রিয়া সবই যেনো গোপন রেখেছিলেন তারা।

২০০৫ সালে কাজের সূত্রে নিসপাল সিং রানের সঙ্গে প্রথম দেখা হয় কোয়েলের। সে সময় কোয়েলকে একটি সিনেমার প্রস্তাব দিয়েছিলেন নিসপাল।

কিন্তু সে কাজটি না হলেও তাদের মধ্যে সম্পর্কের সূত্রপাত ঠিকই হয়। নিসপালের নম্র-ভদ্র স্বভাব কোয়েলের মন কেড়েছিল। অন্যদিকে তারকা হয়েও কোয়েলের পাশের বাড়ির মেয়ের মতো আচরণ নিসপালকে মুগ্ধ করে।

ধীরে ধীরে তাদের মধ্যে মন দেয়া-নেয়া শুরু হয়। তবে প্রেমের কথা গোপন রাখতে দুজনেই বেশ সতর্কতা অবলম্বন করেন।

শুটিং সেটে দেখা হলেও তারা অল্প কথা-বার্তা বলে বিদায় নিতেন। ওই সময়ের আলাপচারিতাও পেশাগত বৃত্তের ভেতরে রাখতেন। ফলে কাকপক্ষীও টের পায়নি তাদের গোপন প্রেমের কথা।

মেয়ে গোপনে প্রেম করলেও বাবা রঞ্জিত মল্লিকের চোখ ফাঁকি দিতে পারেননি। মেয়ের মন ঠিকই বুঝতে পেরেছিলেন বাবা।

আর তাই একদিন রাতে খাবার টেবিলে বসে তিনি বলেন, রানে খুব ভালো ছেলে। পরে রঞ্জিত মল্লিক নিজেই নিসপালকে বিয়ের বিষয়ে প্রশ্ন করেন।

অতঃপর ২০১৩ সালের ১ ফেব্রুয়ারি তাদের চার হাত এক হয়। একদিকে বাঙালি মতে বিয়ে, অন্যদিকে পাঞ্জাবি রীতিতে কোয়েলকে বধূ করে বরণ করে রানের পরিবার। একমাত্র ছেলেকে নিয়ে এখন তাদের সুখের সংসার।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *