কোনও স্বামীই সুখ দেয়নি আমায়, পুরনো স্মৃতি ভেবে হাউমাউ করে কেঁদেছেন শ্রাবন্তী ( ভিডিও ভাইরাল )

টলিউডের জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জী। খুব অল্প বয়স থেকেই তিনি পা রেখেছিলেন অভিনয় জগতে।

আর সেই থেকে এখনও পর্যন্ত দর্শকদের উপহার দিয়ে চলেছেন একের পর এক সুপার হিট সিনেমা। তবে শুধুমাত্র অভিনয় জগতেই নয়, রাজনীতিতে সক্রিয় থাকেন তিনি। চলতি বছরের বিধানসভা নির্বাচনে গেরুয়া শিবিরের হয় ভোটে দাঁড়িয়েছিলেন। অন্যদিকে কোনো না কোনো কারণে সচরাচর লাইমলাইটে উঠে আসেন তিনি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারের মাধ্যমে আবারও উঠে এসেছেন সমালোচনার শীর্ষে।কারণ সেখানে তিনি জানিয়েছেন তার জীবনের স্ট্রাগলের কথা। শুধু তাই নয় এই কথা বলতে গিয়ে রীতিমতো আবেগপ্রবণ হয়ে পড়েছেন শ্রাবন্তী। সেখানে তুলে ধরেছেন আগে যেই দলে ছিলেন তার প্রতি নানান অভিযোগ।

তবে শুধুমাত্র রাজনৈতিক কারণে তিনি যে আবেগপ্রবণ হয়ে পড়েছেন, তা মানতে নারাজ অনুগামীরা। কারণ তার জীবনে একের পর এক যে চড়াই-উৎরাই এসেছে, অনেকে মনে করছেন সেই কারণেই হয়তো দুঃখপ্রকাশ করেছেন তিনি। যদিও আসল কারণ এখনও পর্যন্ত অজানাই রয়ে গিয়েছে।

উল্লেখযোগ্য, কেরিয়ারের প্রথম দিকে তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে। তাদের একটি পুত্র সন্তানও রয়েছে। তবে সেই বিয়ে দীর্ঘস্থায়ী হয়নি। বিচ্ছেদের পর তিনি আবার বিবাহবন্ধনে আবদ্ধ হন মডেল কৃশের সাথে সেখানেও সুখ আসেনি জীবনে।

শেষমেষ তিনি বিয়ে করেন জিমের মালিক রোশন সিংকে। তবে বিগত বছর থেকে ভাঙ্গন ধরেছে সেই বিয়েতে। বর্তমানে আলাদা থাকছেন তারা। আর এরপর তিনি নতুন করে বিয়ের কথা ভাবছেন কিনা, সেই বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *