কেন ভেঙ্গেছিল ইমরান ও মল্লিকা শেরাওয়াতের সম্পর্ক, এবার এ নিয়ে মুখ খুললেন মল্লিকা

রুপোলি পর্দায় তাঁদের রসায়ন আগু’ন ধরিয়েছিল, কিন্তু বাস্তবে ততটাও জমাটি নয় দুজনের কেমিস্ট্রি। কথা হচ্ছে ‘মা’র্ডার’ জুটি ইমর’ান হাশমি এবং মল্লিকা শেরাওয়াতের।

২০০৪ সালে মুক্তি পেয়েছিল মহেশ ভাট-মুকেশ ভাট প্রয়োজিত এই ইরোটিক থ্রিলার। ছবি পরিচালনার দায়িত্বে ছিলেন অনুরাগ বসু। মা’র্কিন ছবি ‘আনফেথফুল’-এর প্রেক্ষাপটে তৈরি এই ছবি বক্স অফিসে ব্যাপক সাফল্য হয়। সেই সাফল্যের সুবাদেই মা’র্ডার ২ (২০১১) এবং মা’র্ডার ৩ (২০১৩) ছবিও তৈরি হয়েছিল।

সদ্যই মন্দিরা বেদীর টক শো ‘দ্য লাভ লাফ লিভ’-এ হাজির হয়েছিল মল্লিকা। সেখানেই ইমর’ানের স’ঙ্গে নিজের ঝামেলা নিয়ে মুখ খোলেন মল্লিকা। তাঁর কথায়, ‘আমি সত্যিই জানি না কেন, কিন্তু বেশিরভাগ সময়ই আমা’র সহ-অ’ভিনেতাদের স’ঙ্গে আমা’র ইগোর সমস্যা দেখা যায়।

আসলে আমা’র পুরুষ সহ-অ’ভিনেতারা সবসময় এটা ভেবে চলছে যে তাঁরা যদি সেটে আসে আর আমি বসে থাকি, তবে উঠে দাঁড়িয়ে আমি গু’ড মর’্নিং বলব। কিন্তু সেটা এক্কেবারেই আমা’র ব্যক্তিত্ব নয়। আমি হরিয়ানার মেয়ে, জাট’।

মল্লিকা আরও বলেন, ‘সবচেয়ে মজার বি’ষয় ঘটেছিল ইমর’ান হাশমির স’ঙ্গে। মা’র্ডারের শ্যুটের সময় অথবা পরে, আমর’া তারপর আর কথা বলিনি, আমা’র মনে হয় সেটা খুব ছেলেমানুষি। যতদূর মনে পড়ছে ছবির প্রমোশনের সময় আমা’দের কিছু ভুল বোঝাবুঝি হয়েছিল। ওটা একদম জরুরি ছিল না, অ’প্রয়োজনীয়… আমা’র তরফ থেকেও খুব বোকামি ছিল’।

বি’ষয়টা এখন হেসে উড়িয়ে দিলেও ইমর’ানের স’ঙ্গে কোনও যোগাযোগ নেই তাঁর সে কথা জানান অ’ভিনেত্রী। আ’ক্ষেপের সুরে মল্লিকা বলেন, ‘আমা’র ইমর’ানের স’ঙ্গে কোনও যোগাযোগ নেই সেটা সত্যি খারাপ লাগবার বি’ষয়, কারণ ইমর’ান খুব ভালো মনের একজন মানুষ, খুব ভালো ছেলে। কো-স্টার হিসাবে অসাধারণ।

আগামিতে মল্লিকার দেখা মিলবে রজত কাপুর পরিচালিত RK/RKAY ছবিতে। ইতিমধ্যেই মা’র্কিন যুক্তরাষ্ট্রে মুক্তি পেয়েছে এই ছবি। এছাড়াও ‘নাকাব’ সিরিজেও দেখা মিলবে অ’ভিনেত্রীর।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *